Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

ইউএনওর নম্বর ক্লোন করে প্রার্থীদের সঙ্গে প্রতারণার চেষ্টা

পলাশ (নরসিংদী) প্রতিনিধি

পলাশ (নরসিংদী) প্রতিনিধি

এপ্রিল ২৫, ২০২৪, ০৩:১৬ পিএম


ইউএনওর নম্বর ক্লোন করে প্রার্থীদের সঙ্গে প্রতারণার চেষ্টা

নরসিংদীর পলাশ উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ শহীদুল্লাহর  ব্যক্তিগত মুঠোফোন নম্বর ক্লোন করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। ওই নম্বর থেকে তার নাম ভাঙিয়ে উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণকারী বিভিন্ন প্রার্থীদের ফোন করে প্রতারণার চেষ্টা করছে একটি চক্র।

ইতোমধ্যে ওই চক্রটি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শহীদুল্লাহর নাম ভাঙিয়ে ঘোড়াশাল পৌর মেয়র আল-মুজাহিদ হোসেন তুষারকে ও উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী এম এ কাইয়ুম এবং কারীউল্লাহ সরকারকে ফোন করেছে বলে জানা যায়।

উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, বুধবার উপজেলা নির্বাহী কর্মকর্তার ব্যক্তিগত মুঠোফোন নম্বর ক্লোন করে একটি সংঘবদ্ধ চক্র। পরে ঘোড়াশাল পৌর মেয়র আল-মুজাহিদ হোসেন তুষার, উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী এম এ কাইয়ুম ও কারীউল্লাহ সরকারকে ফোন করা হয়। তাদের ফোন নম্বরে কল দিয়ে বলা হচ্ছে, ‘আমি ইউএনও বলছি। নির্বাচন সংক্রান্ত জরুরি কথা আছে। আপনি দ্রুত আমার সাথে যোগাযোগ করুন।

এ ব্যাপারে উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, বিষয়টি নিয়ে (uno Palash Narsingdi) ফেসবুক আইডি থেকে সতর্কতামূলক পোস্ট করা হয়েছে।

ইএইচ

Link copied!