Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

ফরিদপুরে তৃষ্ণার্তদের ঠান্ডা শরবত পান করাল হাইওয়ে পুলিশ

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুর প্রতিনিধি

এপ্রিল ২৫, ২০২৪, ০৭:৩৮ পিএম


ফরিদপুরে তৃষ্ণার্তদের ঠান্ডা শরবত পান করাল হাইওয়ে পুলিশ

ফরিদপুরে প্রচণ্ড তাপদাহে তৃষ্ণার্তদের ঠান্ডা শরবত পান করিয়েছে হাইওয়ে পুলিশ। বিভিন্ন যানবাহনের চালক-হেলপার ও যাত্রীসহ অন্তত চার শতাধিক মানুষকে ঠান্ডা শরবত পান করানো হয়।

বৃহস্পতিবার দুপুর থেকে বিকাল পর্যন্ত হাইওয়ে পুলিশের মাদারীপুর রিজিয়নের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ফরহাদের নেতৃত্বে রাজবাড়ী রাস্তার মোড় এলাকায় বিভিন্ন যানবাহনের চালক-হেলপার ও যাত্রীদের ঠান্ডা লেবুর শরবত পান করানো হয়।

দেখা যায়, মহাসড়কে চলাচলকারী বিভিন্ন যানবাহনের চালক-হেলপার ও যাত্রীদের গ্রীষ্মের প্রখর রৌদ্রে ঠান্ডা লেবুর শরবত পান করিয়ে একটু প্রশান্তি দেয়ার উদ্যোগ গ্রহণ করে। এ সময় কমপক্ষে চার শতাধিক মানুষকে ঠান্ডা শরবত পান করানো হয়।

মোটরসাইকেল চালক জাকির হোসেন বলেন, ফরিদপুর শহর থেকে কাজ শেষে বোয়ালমারী যাচ্ছিলাম পথিমধ্যে রাজবাড়ী রাস্তার মোড়ে হাইওয়ে পুলিশের শরবত পান করে বেশ স্বস্তি পেলাম। এটি একটি মানবিক কাজ।

বাস চালক কবির শেখ বলেন, এই তীব্র তাপদাহে বাড়িতেই স্বস্তি পাওয়া যায় না। কি করবো পেটের দায়ে গাড়ি চালাতে হয়। চলতি পথে হাইওয়ে পুলিশের লেবুর ঠান্ডা শরবত পান করে বেশ ভালো লাগলো। ধন্যবাদ জানাই হাইওয়ে পুলিশকে।

ট্রাক চালক খবির মোল্লা বলেন, এটি একটি প্রশংসনীয় কাজ। তীব্র রোদে গলা-বুক শুখিয়ে একাকার। এ পথ দিয়ে যাচ্ছিলাম হঠাৎ গাড়ি থামিয়ে ঠান্ডা শরবত পান করে বেশ ভালো লাগলো।

এ বিষয়ে হাইওয়ে পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ফরহাদ বলেন, তীব্র তাপদাহে জনমনে একটু হলেও প্রশান্তি দিতে এমন উদ্যোগ নেওয়া হয়েছে।মাদারীপুর রিজিয়নের অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ শাহিনুর আলম খানের নির্দেশক্রমে এ উদ্যোগ নেওয়া হয়েছে। বিভিন্ন যানবাহন চালক ও পথচারীসহ প্রায় চার শতাধিক মানুষকে শরবত পান করানো হয়। তাপদাহ চলাকালীন প্রতিদিনই বিভিন্ন স্থানে এ উদ্যোগ চালু রাখা হবে।

ইএইচ

Link copied!