Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪,

ছাত্রলীগ নেতা হত্যা: আসামিদের গ্রেপ্তারের দাবিতে সংবাদ সম্মেলন

লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুর প্রতিনিধি

এপ্রিল ২৬, ২০২৪, ০৪:১০ পিএম


ছাত্রলীগ নেতা হত্যা: আসামিদের গ্রেপ্তারের দাবিতে সংবাদ সম্মেলন

লক্ষ্মীপুরে ছাত্রলীগ নেতা এম. সজীব হত্যায় জড়িত আসামিদের দ্রুত গ্রেপ্তারের দাবিতে সংবাদ সম্মেলন করেছে চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগ ও সজীবের পরিবার।

শুক্রবার বেলা সাড়ে ১১টায় চন্দ্রগঞ্জ প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, নিহত ছাত্রলীগ নেতা এম. সজীবের মা বুলি বেগম, বোন সাহিদা আক্তার শিল্পী।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন- চন্দ্রগঞ্জ থানা আ.লীগের সহ-সভাপতি এম. ছাবির আহম্মেদ, থানা কৃষকলীগের সভাপতি জাকির হোসেন জাহাঙ্গীর, ইউনিয়ন আ.লীগের সভাপতি গিয়াস উদ্দিন লিটন, সাধারণ সম্পাদক কাজী সোলায়মান, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রিয়াজ হোসেন জয়, থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এম মাসুদুর রহমান, ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক সাহাব উদ্দিন, ১ম যুগ্ম আহ্বায়ক আব্দুর রাজ্জাক রিংকু, থানা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, ইউপি সদস্য শাহপরান শাকিলসহ সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

সজীবের মা বুলি বেগম বলেন, আমার নিরপরাধ সন্তানকে যারা খুন করছে তাদের দ্রুত গ্রেপ্তার করা হোক।

থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এম. মাসুদুর রহমান বলেন, সজীব হত্যার সাথে জড়িত সবাইকে অনতিবিলম্বে গ্রেপ্তার করতে হবে এবং মূল আসামি ডাকাত বাবলুকে গ্রেপ্তার করে ফাঁসির আওতায় আনতে হবে।

চন্দ্রগঞ্জ থানা আ.লীগের সহ-সভাপতি ছাবির আহম্মেদ বলেন, দ্বাদশ সংসদ নির্বাচনের পর থেকে থানা স্বেচ্ছাসেবকলীগের বিতর্কিত আহ্বায়ক ডাকাত বাবলু চন্দ্রগঞ্জ বাজার এলাকায় লক্ষ লক্ষ টাকা চাঁদাবাজি করে, সরকারি জায়গা দখল ও বিক্রি করে ব্যাপক বাণিজ্য করে কোটি কোটি টাকা হাতিয়ে নেয়। এই সজীব বাঁধা দেওয়ার কারণে তাকে রাতের আধারে নৃশংসভাবে খুন করা হয়। আমি এই ডাকাত বাবলুকে দ্রুত গ্রেপ্তার করে ফাঁসি দেওয়ার দাবি জানাচ্ছি।

ইএইচ

Link copied!