Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪,

মাদারীপুরে বাস-পিকাপের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুর প্রতিনিধি

এপ্রিল ২৭, ২০২৪, ০৫:০২ পিএম


মাদারীপুরে বাস-পিকাপের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

মাদারীপুরে যাত্রীবাহী বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে সবুজ সর্দার (৬০) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। এ সময় আহত হয় প্রায় ১০ যাত্রী।

শনিবার দুপুর ১টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের সদর উপজেলার তাঁতিবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সবুজ সর্দার বরিশালের হিজলা উপজেলার পওনীভাঙ্গা এলাকার মৃত হামদু সরদারের ছেলে। আহতদের নাম তাৎক্ষণিক পাওয়া যায়নি।

হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা জানায়, দুপুরে বরিশাল থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসে একটি পিকআপ। মাঝপথে ঢাকা-বরিশাল মহাসড়কের সদর উপজেলার তাঁতিবাড়ি এলাকায় আসলে পিকআপের সামনের ডানদিকের চাকা ফেটে যায়। এতে নিয়ন্ত্রণ হারায় চালক। এ সময় বিপরীত দিক ঢাকা থেকে ছেড়ে আসা বরিশালগামী হানিফ পরিবহনের যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পিকআপের চালক সবুজ সর্দার নিহত হন।

এ সময় হানিফ পরিবহনের চালকসহ বাসের অন্তত ১০ যাত্রী আহত হন। তাদেরকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করে ফায়ার সার্ভিসের কর্মীরা। দুর্ঘটনার পর সড়কে যান চলাচল বন্ধ থাকলে খবর পেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে হাইওয়ে পুলিশ।

মাদারীপুর ফায়ার সার্ভিসের পরিদর্শক আসাদুল ইসলাম জানান, সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলেই পিকআপচালক সবুজ সর্দার মারা গেছে। এছাড়া আহত বেশ কয়েকজনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মাদারীপুরের মোস্তফাপুর হাইওয়ে থানার এসআই বিজয় প্রসাদ রায় জানান, পিকআপের সামনের ডানদিকের চাকা ফেটে যাওয়ায় এ দুর্ঘটনা ঘটেছে। নিহতের মরদেহ জেলা সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

ইএইচ

Link copied!