Amar Sangbad
ঢাকা রবিবার, ১২ মে, ২০২৪,

যশোরে গরমে অসুস্থ হয়ে স্কুলশিক্ষকের মৃত্যু

যশোর

যশোর

এপ্রিল ২৮, ২০২৪, ০৩:৪৫ পিএম


যশোরে গরমে অসুস্থ হয়ে স্কুলশিক্ষকের মৃত্যু
নিহত শিক্ষক আহসান হাবিব। ফাইল ছবি

যশোরে প্রচণ্ড গরমে অসুস্থ হয়ে এক স্কুলশিক্ষকের মৃত্যু হয়েছে। রোববার (২৮ এপ্রিল) সকাল ৯টার দিকে এ ঘটনা ঘটে। নিহতের নাম আহসান হাবিব (৩৭)। 

তিনি যশোর সদর উপজেলার আমদাবাদ মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন। বিষয়টি নিশ্চিত করেছেন যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. হাবিবুর রহমান।

এ বিষয়ে আমদাবাদ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এজেডএম পারভেজ মাসুদ জানান, শিক্ষক আহসান হাবিব আজ রোববার সকালে মাঠে কাজ করে ৯টার দিকে বিদ্যালয়ে এসে অসুস্থ হয়ে পড়েন। দ্রুত তাকে যশোর জেনারেল হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আমদাবাদ স্কুলের আরেক শিক্ষক আলাউদ্দিন বলেন, ‘আহসান হাবিব সকাল পৌনে ৯টার দিকে হঠাৎ করেই বুকে ব্যথা এবং শরীর জ্বলে যাচ্ছে বলে কাতরাতে থাকেন। আমরা তাকে দ্রুত যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যাই। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

যশোর জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আব্দুর রশিদ বলেন, সকালে ওই শিক্ষককে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল। রোগীর স্বজনরা জানিয়েছেন, আজ সকালে রোদের মধ্যে তিনি মাঠে কাজ করে স্কুলে গিয়েছেন। স্বজনদের দাবি, তার হিট স্ট্রোকে মৃত্যু হয়েছে। তবে আমরা এখনো চূড়ান্ত রিপোর্ট পাইনি। জরুরি বিভাগের চিকিৎসকের ধারণা, তিনি হার্ট অ্যাটাকে মারা যেতে পারেন। 

আরএস

Link copied!