Amar Sangbad
ঢাকা শনিবার, ১৮ মে, ২০২৪,

উপজেলা পরিষদ নির্বাচন

হাতীবান্ধায় সংঘর্ষে চেয়ারম্যান প্রার্থীসহ আহত ১০

হাতীবান্ধা (লালমনিরহাট) প্রতিনিধি

হাতীবান্ধা (লালমনিরহাট) প্রতিনিধি

মে ৪, ২০২৪, ০৪:১৬ পিএম


হাতীবান্ধায় সংঘর্ষে চেয়ারম্যান প্রার্থীসহ আহত ১০

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনায় চেয়ারম্যান প্রার্থী সীমাসহ অন্তত ১০ জন আহত হয়েছেন।

শুক্রবার গভীর রাত পর্যন্ত উপজেলার মেডিকেল মোড়ে কাপ-পিরিচ প্রতীকের প্রার্থী আওয়ামী লীগের সভাপতি লিয়াকত হোসেন বাচ্চু ও পাটিকাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মজিবুল আলম সাদাতের সহধর্মিণী আনারস প্রতীকের প্রার্থী শাহানা ফেরদৌসী সীমার সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।

জানা যায়, শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে হাফিজুল নামে লিয়াকত হোসেন বাচ্চুর এক সমর্থক হ্যান্ড মাইক দিয়ে সীমার বিরুদ্ধে কুরুচিপূর্ণ ও অশালীন কথা বলার সময় সীমার স্বামী ইউপি চেয়ারম্যান মজিবুল আলম সাদাত ও তার সমর্থকদের সামনে পড়ে। সেসময় হাফিজুল তার ভুল স্বীকার করলে তাকে কানেধরে উঠবস করায় সীমার লোকজন। পরে কাপ-পিরিচ মার্কার সমর্থক হাফিজুল মেডিকেল ভর্তি হয়।

এ ঘটনাকে কেন্দ্র করে দুই প্রার্থীর সমর্থকদের মাঝে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পুলিশ এসে ঘটনা নিয়ন্ত্রণ করে। এতে আনারস প্রতীকের প্রার্থী শাহানা ফেরদৌসী সীমার গাড়ি ভাঙচুরের অভিযোগ উঠে। তবে সীমা ও তার আহত সমর্থকদের মেডিকেলে চিকিৎসা নিতে দেখা যায়।

গণমাধ্যমকর্মীরা ভিডিও করতে গেলে কিছুদিন আগের মাদক মামলার জেলখাটা আসামি কাপ-পিরিচ মার্কার সমর্থক মোতাহার কালের কণ্ঠের উপজেলা প্রতিনিধি হাসান মাহমুদের মোবাইল ছিনিয়ে নেয় এবং মারধর করে।

এ বিষয়ে হাতীবান্ধা থানার ওসি (তদন্ত) নির্মল চন্দ্র মোহন্ত বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়। অভিযোগ পেলে আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

ইএইচ

Link copied!