community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা রবিবার, ১৬ জুন, ২০২৪,

খাগড়াছড়িতে পুলিশ সুপার মুক্তা ধরের উদ্যোগে ফল উৎসব

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

মে ২৩, ২০২৪, ০৭:৫৪ পিএম


খাগড়াছড়িতে পুলিশ সুপার মুক্তা ধরের উদ্যোগে ফল উৎসব

খাগড়াছড়িতে পুলিশ সুপার মুক্তা ধরের উদ্যোগে পুলিশ লাইন্সে প্রথম গ্রীষ্মকালীন মৌসুমি ফল উৎসব অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরের দিকে খাগড়াছড়ি পুলিশ লাইন্সের ফোর্স এবং বিভিন্ন ইউনিট থেকে আগত পুলিশ সদস্যদের উপস্থিতিতে ফল উৎসবের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি খাগড়াছড়ি জেলা পুলিশ পরিবারের অভিভাবক পুলিশ সুপার  মুক্তা ধর পিপিএম (বার)।

গ্রীষ্মকালীন মৌসুমি ফল উৎসবে আম, কাঁঠাল, আনারস, লিচু, জামরুল, কলা, ডাব, নারিকেল, পেয়ারা, তরমুজ, তালশাঁস, পেঁপে, খেজুর, বেল, জাম্বুরাসহ বিভিন্ন জাতের দেশীয় ফল প্রদর্শন করা হয়।

দেশীয় ফলের সুমিষ্ট ঘ্রাণ যেন অনুষ্ঠানটিকে আরও বিমোহিত করেছে। এরই মধ্যে জমকালো এই অনুষ্ঠানে নানা ধরনের ফলের স্বাদ নিতে সবাই মাতোয়ারা হয়ে উঠেন।

খাগড়াছড়ি পুলিশ সুপার মুক্তা ধর বলেন, আমাদের দেশে প্রাকৃতিকভাবেই মৌসুমি ফলের এক বিশাল সমারোহ আছে। দেশীয় ফলগুলো পুষ্টি ও গুণগতমানে অনন্য। নিয়মিত পুষ্টিকর ফল শারীরিক রোগব্যাধি থেকে দূরে রাখে।

তিনি বলেন, এখন জ্যৈষ্ঠ মাস চলছে। বাজারে এখন গ্রীষ্মকালীন অনেক ফল পাওয়া যাচ্ছে। আমরা আমাদের জেলা পুলিশের সকল সদস্যদের নিয়ে এই গ্রীষ্মকালীন ফল উৎসবের আয়োজন করেছি। আজকে এখানে যারা উপস্থিত ছিল তারা সকলে এই ফলগুলোর স্বাদ উপভোগ করেছে। আজকের দিনে সবাই মিলে একসাথে পুলিশ লাইনে মৌসুমি ফল খেতে পেরে মনে হচ্ছে বাড়িতে বসে আত্মীয় স্বজনদের নিয়ে খাচ্ছি।

পুলিশ সদস্যরা বলেন, সুস্থ ও সুন্দর জীবনের জন্য প্রাকৃতিক ফল খাওয়ার বিকল্প নেই। পুলিশ লাইন্সে ফল উৎসবের আয়োজন খুব ভালো লাগছে। ফল উৎসবের আয়োজনটি আমরা আনন্দের সাথে উপভোগ করছি। এই ধরনের অনুষ্ঠান আয়োজন করার জন্য পুলিশ সুপার মহোদয়কে আমাদের পক্ষ থেকে ধন্যবাদ জানাই।

ফল উৎসবে খাগড়াছড়ির অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার মাহমুদা বেগম, খাগড়াছড়ি অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মো. জসীম উদ্দিন, রামগড় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. নাজিম উদ্দিন, খাগড়াছড়ি সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. তফিকুল আলম, মাটিরাঙ্গা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আবু জাফর মোহাম্মদ সালেহ্, খাগড়াছড়ি সহকারী পুলিশ সুপার সৈয়দ মুমিদ রায়হানসহ বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

ইএইচ

Link copied!