community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২১ জুন, ২০২৪,

কলেজছাত্র হত্যার ঘটনায় ১৮ জনের নামে মামলা

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি

জুন ৭, ২০২৪, ০৪:৫০ পিএম


কলেজছাত্র হত্যার ঘটনায় ১৮ জনের নামে মামলা

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রাস্থ্ জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী আল-আমীন (২২) নামে এক যুবককে কুপিয়ে হত্যার ঘটনায় ১৮ জনের নাম উল্লেখ করে কালিয়াকৈর থানায় মামলা দায়ের করা হয়েছে।

ঘটনার দিন বৃহস্পতিবার রাতে নিহতের বাবা মোতালেব মিয়া বাদী হয়ে কালিয়াকৈর থানায় মামলাটি দায়ের করেন। তবে এখনো পর্যন্ত কাউকেই গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

এর আগে, বুধবার দুপুরে জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি কলেজে র‌্যাগ ডে অনুষ্ঠানে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে বাক বিতর্ক থেকে ঝগড়া হয়। পরে বিষয়টি সমাধানের জন্য বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে কলেজের অদূরে চন্দ্রা-ডাইনকিনি সড়কের নায়াগ্রার ঢাল এলাকায় একত্রিত হয়। সেখানে প্রতিপক্ষ গ্রুপের লোকজন  হঠাৎ ধারালো অস্ত্র নিয়ে এসে আল আমিন ও কামরুল নামে দুজনের উপর হামলা চালায়। এ সময় প্রতিপক্ষের ধারালো অস্ত্রের এলোপাতাড়ি কোপে ঘটনাস্থলেই প্রাণ হারায় আল আমিন। আহত কলেজছাত্র কামরুলকে ঘটনাস্থল থেকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে দ্রুত হাসপাতালে নেয়া হয়।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ এফ এম নাছিম মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় ১৮ জন উল্লেখসহ আরও অজ্ঞাত বেশ কয়েকজনের নামে মামলা দায়ের করা হয়েছে। তবে এখনো কাউকে গ্রেপ্তার করা যায়নি। আসামিদের গ্রেপ্তারে আমাদের অভিযান অব্যাহত আছে।

ইএইচ

Link copied!