community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২১ জুন, ২০২৪,

ঈদুল আজহার জামাতের জন্য প্রস্তুত গোর-এ শহীদ ময়দান

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুর প্রতিনিধি

জুন ১০, ২০২৪, ০৪:২৩ পিএম


ঈদুল আজহার জামাতের জন্য প্রস্তুত গোর-এ শহীদ ময়দান

আগামী ১৭ জুন পবিত্র ঈদুল আজহা। এ উপলক্ষ্যে দিনাজপুর গোর এ শহিদ বড় ময়দানে এশিয়া মহাদেশের সর্ববৃহৎ ঈদগাহ মাঠে পবিত্র ঈদুল আজহার নামাজ সুষ্ঠুভাবে আদায়ের লক্ষ্যে ব্যাপক প্রস্তুতি নিয়েছে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, দিনাজপুর পৌরসভা, জেলা পরিষদ।

সোমবার ঈদগাহ মাঠ প্রস্তুতি কাজের তদারকি ও মাঠ পরিদর্শন করেন দিনাজপুর জেলা প্রশাসক শাকিল আহমেদ।

এ সময় উপস্থিত ছিলেন দিনাজপুর পৌরসভার (ভারপ্রাপ্ত) মেয়র আবু তৈয়ব আলী দুলাল, সদর উপজেলা নির্বাহী অফিসার ফয়সাল রায়হান, পৌর যুবলীগের সভাপতি আশরাফুল আলম রমজান, কাউন্সিলর সানোয়ার হোসেন সরকার, প্রকৌশলী মতিউর রহমান মতি প্রমুখ।

দিনাজপুর জেলা প্রশাসক শাকিল আহমেদ বলেন, আমরা আশা করছি গতবারের মত এবারেও দেশের সর্ববৃহৎ ঈদের নামাজ অনুষ্ঠিত হবে গোর এ শহিদ বড় ময়দানে। এ উপলক্ষ্যে সুষ্ঠুভাবে ঈদুল আজহার নামাজ আদায়ের জন্য সকল ধরনের প্রস্তুতি নেয়া হচ্ছে। ইতোমধ্যেই আমরা এ বিষয়ে সভা করেছি। জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপির পরামর্শে ঈদগাহ মাঠ প্রস্তুতিকে সকল ধরনের কাজের তদারকি ও প্রস্তুতি নেয়া হচ্ছে।

দিনাজপুর পৌরসভার (ভারপ্রাপ্ত) মেয়র আবু তৈয়ব আলী দুলাল বলেন, হুইপ ইকবালুর রহিম এমপির পৃষ্ঠপোষকতায় ও নির্দেশনায় ১৭ জুন ঈদের নামাজ সুষ্ঠুভাবে আদায়ের লক্ষ্যে আমরা মাঠের কাজ করে যাচ্ছি। ঈদের নামাজের সময় কোনো প্রকার কোনো সমস্যা না হয় সেজন্য তিনি নির্দেশনা দিচ্ছেন। ইতোমধ্যেই মাঠের কাজগুলি যেন সঠিকভাবে হয় সেই কাজগুলো আমাদের দিয়েছেন। আমরা কাজ করে যাচ্ছি। ইনশাআল্লাহ ১৭ তারিখে আবহাওয়া যদি আমাদের অনুকূলে থাকে আমরা বৃহৎ ঈদের নামাজ আদায় করতে পারবো সুষ্ঠুভাবে।

ইএইচ

Link copied!