community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২১ জুন, ২০২৪,

ঘরের সিঁধ কেটে চুরি যাওয়া নবজাতক উদ্ধার, আটক ২

কিশোরগঞ্জ প্রতিনিধি

কিশোরগঞ্জ প্রতিনিধি

জুন ১০, ২০২৪, ০৮:৫৪ পিএম


ঘরের সিঁধ কেটে চুরি যাওয়া নবজাতক উদ্ধার, আটক ২

কিশোরগঞ্জের তাড়াইলে রাতের আধাঁরে ঘরের সিঁদ কেটে চুরি করে নিয়ে যাওয়া দুই মাস বয়সী নবজাতক শিশু জুনায়েদকে উদ্ধার করেছে পুলিশ।

সোমবার বিকাল ৪ টায় সদর উপজেলার মাইজখাপন ইউনিয়নের বেত্রাটি এলাকা থেকে শিশু জুনায়েদকে উদ্ধার করা হয়।এ ঘটনায় জড়িত ২ জনকে আটক করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন,কিশোরগঞ্জ সদর উপজেলার মাইজখাপন ইউনিয়নের বেত্রাটী এলাকার মৃত শহীদ উদ্দিনের ছেলে রুবেল ও তাড়াইল উপজেলার শাহবাগ গ্রামের হারুন মিয়ার স্ত্রী শস্তু বেগম।জানা যায়,তাড়াইল উপজেলার তালজাঙ্গা ইউনিয়নের শাহবাগ গ্রামের নাজনীন-সাজ্জাদ দম্পত্তির ২ মাস বয়সী ছেলে জুনায়েদকে সোমবার রাত অনুমান পৌনে ২ টা থেকে সাড়ে ৪ টার মধ্যে যে কোনো সময় অজ্ঞাতনামারা বসতঘরের সিঁধ কেটে চুরি করে নিয়ে যায়৷ভোরে ঘুম থেকে উঠে শিশুটির মা নাজনীন তার বাচ্চাকে খুঁজে না পেয়ে ব্যাকুল হয়ে যায়৷পরবর্তীতে শিশুটির মা নাজনীন তাড়াইল থানাকে এই চুরির ঘটনা অবগত করলে পুলিশ সুপার এর নির্দেশে জেলা গোয়েন্দা শাখা ও তাড়াইল থানার সমন্বয়ে গঠিত একটি বিশেষ টিম গোপন সংবাদের ভিত্তিতে সোমবার বিকেল ৪ টায় সদর উপজেলার মাইজখাপন ইউনিয়নের বেত্রাটি এলাকা থেকে শিশুটিকে উদ্ধার করে এবং এ ঘটনায় জড়িত ২ জনকে আটক করে।

পরে সোমবার বিকেল ৬ টায় পুলিশ সুপার এর কার্যালয়ে জেলা পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ চুরি যাওয়া শিশু জুনায়েদ কে তার মা ও বাবার কাছে বুঝিয়ে দেন।

এসব তথ্য নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আল আমিন হোসাইন।সোমবার সন্ধ্যা সাড়ে ৭ টার কিছু পরে জেলা পুলিশের মিডিয়া সেলের মাধ্যমে তিনি সাংবাদিকদের এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি আরো জানান,এ ঘটনায় অভিযুক্ত আসামিদের বিরুদ্ধে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে৷

আরএস

Link copied!