community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা সোমবার, ১৭ জুন, ২০২৪,

পাচারকালে ২০ মেট্রিক টন চালসহ ট্রাক জব্দ, আটক ২

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুর প্রতিনিধি

জুন ১১, ২০২৪, ০৫:৪০ পিএম


পাচারকালে ২০ মেট্রিক টন চালসহ ট্রাক জব্দ, আটক ২

ফরিদপুরে অবৈধভাবে সরকারি চাল পাচারকালে ২০ মেট্রিক চালসহ একটি ট্রাক জব্দ করা হয়েছে। এ সময় ট্রাকের চালক ও হেলপারকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার দুপুর ১টার দিকে ফরিদপুর সদরের কানাইপুরের করিমপুর এলাকা থেকে চালসহ ট্রাকটি জব্দ করা হয়।

আটক চালকের নাম শেখ জাফর। সে জেলা সদরের বাখুন্ডা এলাকার শেখ জালালের ছেলে। অপর আটক হেলপার সুমন চোকদার সদরের পশরা এলাকার সাদেক চোকদারের ছেলে বলে জানা যায়।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে ফরিদপুরের কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসানুজ্জামান বলেন, ফরিদপুরের সদরপুর উপজেলা সরকারি খাদ্য গুদাম থেকে ট্রাকযোগে সরকারি চাল পাচারকালে তাদের আটক করা হয়েছে। এ সময় একটি ট্রাকসহ ২০ মেট্রিক টন চাল জব্দ করা হয়েছে। পরবর্তীতে ট্রাক, চাল ও আটকদের সদরপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

এ ব্যাপরে সদরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিকুল ইসলাম বলেন, ট্রাকের চালসহ আটক হওয়া দুইজনকে থানায় আনা হয়েছে। তাদের সঙ্গে কথা বলে বিস্তারিত জানানো যাবে।

ফরিদপুর জেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা ফরহাদ খন্দকার বলেন, এটা আমাদের চাল না। জিআর খাতের চাল। যেটা সদরপুর খাদ্য গুদাম থেকে রিকুইজিশন সাপেক্ষে চালগুলো দেওয়া হয়েছিল। হয়তো কয়েকজনের চাল একসাথে করে ট্রাকে নিচ্ছিলেন। তারপরও এব্যাপারে আরও বিস্তারিত খোঁজখবর নিয়ে দেখবো।

ইএইচ

Link copied!