Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪,

দক্ষিণ আইচা রিপোটার্স ইউনিটির সভাপতি রানা, সম্পাদক লিটন

দক্ষিণ আইচা (ভোলা) প্রতিনিধি

দক্ষিণ আইচা (ভোলা) প্রতিনিধি

জুন ২১, ২০২৪, ০৯:২৩ পিএম


দক্ষিণ আইচা রিপোটার্স ইউনিটির সভাপতি রানা, সম্পাদক লিটন

ভোলার চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচা রিপোটার্স ইউনিটির কার্যক্রমকে আরও গতিশীল করার লক্ষ্যে সকল সদস্যদের উপস্থিতিতে স্বাক্ষরিত সম্মতিক্রমে পূর্বের কমিটি বিলুপ্ত করে গঠনতন্ত্র অনুসারে ১১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

শুক্রবার বিকালে দক্ষিণ আইচা নবীনগর রিসোর্টে আলোচনা শেষে এ কমিটি গঠন করা হয়।

এ সময় দৈনিক আমার সংবাদের দক্ষিণ আইচা (ভোলা) প্রতিনিধি মো. সেলিম রানাকে সভাপতি, ও দৈনিক প্রতিদিনের বাংলাদেশের চরফ্যাশন প্রতিবেদক হাসান লিটনকে সাধারণ সম্পাদক করে আগামী ১ বছরের জন্য কমিটি গঠন করা হয়।

আজকের দেশবানীর চরফ্যাশন প্রতিনিধি ফরিদ উদ্দিনকে (সিনিয়র সহ-সভাপতি), দৈনিক শিরোমণি চরফ্যাশন প্রতিনিধি জুলফিকার তালুকদারকে (সহ-সভাপতি), দৈনিক আলোকিত সকালের শামসুদ্দিন খোকনকে (সহ-সভাপতি), নিখাদ খবরের চরফ্যাশন প্রতিনিধি মিজান ফারহানকে (যুগ্ম-সম্পাদক), বরিশাল বার্তার চরফ্যাশন প্রতিনিধি জামাল মীরকে (সাংগঠনিক সম্পাদক), ঢাকা বুলেটিনের চরফ্যাশন প্রতিনিধি আনিসুর রহমানকে (অর্থ বিষয়ক সম্পাদক), ভোরের চিত্রের চরফ্যাশন প্রতিনিধি জুয়েল দাসকে (সদস্য), আজকের দেশ বানীর চরফ্যাশন দক্ষিণ প্রতিনিধি ইব্রাহিম খলিলকে (সদস্য), স্বদেশ নিউজ চরফ্যাশন প্রতিনিধি মো. তানজিলকে (সদস্য) করা হয়েছে।

এ সময় নবনির্বাচিত কমিটির সভাপতি সেলিম রানা সকল সদস্যকে অভিনন্দন জানিয়ে বলেন, নিয়মিত এলাকার উন্নয়ন ও সমস্যার খবরের পাশাপাশি দুর্নীতি বন্ধে ও সুশাসন প্রতিষ্ঠায় সাংবাদিকদের ভূমিকা রাখতে হবে। যে কোনো মূল্যে সাংবাদিকদের ঐক্যবদ্ধ থাকতে হবে। সাংবাদিকদের মাধ্যমে কোন সাংবাদিক যেন নিগৃহীত না হন, কোন সাংবাদিকের বিরুদ্ধে যেন মিথ্যা মামলা না হয় সেদিকেও লক্ষ্য রাখতে হবে।

উল্লেখ্য, গত ২০২৩ সালের ১০ মার্চ মো. সেলিম রানাকে সভাপতি ও মো. হাসান লিটনকে সাধারণ সম্পাদক করে করে ১১ সদস্য বিশিষ্ট দক্ষিণ আইচা রিপোটার্স ইউনিটির পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছিল।

ইএইচ

Link copied!