Amar Sangbad
ঢাকা রবিবার, ১৪ জুলাই, ২০২৪,

শ্রমিক ইউনিয়নের মৃত সদস্যের পরিবারে এককালীন আর্থিক অনুদান প্রদান

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহ প্রতিনিধি

জুলাই ১০, ২০২৪, ০৭:০৬ পিএম


শ্রমিক ইউনিয়নের মৃত সদস্যের পরিবারে এককালীন আর্থিক অনুদান প্রদান

ঝিনাইদহ জেলা বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের মৃত সদস্যের পরিবারকে এককালীন ২ লক্ষ টাকা প্রদান করা হয়েছে।

বুধবার বেলা ১১টার শ্রমিক ইউনিয়নের নিজস্ব কার্যালয়ে আলোচনা সভার মাধ্যমে এই ৬টি পরিবারের মাঝে এই অনুদান প্রদান করা হয়।

জেলা বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি ওয়ালিয়ার রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাহেদী ফাউন্ডেশনের প্রধান সমন্বয়কারী তবিবুর রহমান লাবু।

এ সময় আরও উপস্থিত ছিলেন- জেলা বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের কার্যকরী সভাপতি এস.এম.আবু সাইদ, সহ-সভাপতি অলিয়ার রহমান, আমির ফয়সাল মহব্বত, মিজানুর রহমান, সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান খোকন, যুগ্ম সাধারণ সম্পাদক হানিফ খান, সহ-সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম, আত্তাপ হোসেন, সাংগঠনিক সম্পাদক খাইরুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক, দপ্তর সম্পাদক টুলু বিশ্বাস চুন্নু, প্রচার সম্পাদক ফিরোজ আলী, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মিজানুর রহমান লিটন, শ্রম কল্যাণ সম্পাদক আনিচুর রহমান, কোষাধ্যক্ষ শহিদুল ইসলাম, সড়ক সম্পাদক জাহাঙ্গীর হোসেন, কার্যনির্বাহী সদস্য মশিয়ার রহমান, মফিজুর রহমান সুমন, বিল্লাল হোসেন, দিলীপ কুমার হোড়, আ. বারিক, কামরুজ্জামান।

আলোচনা শেষে প্রধান অতিথি বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের মৃত সদস্যের ৪টি পরিবারকে নগদ ২৫ হাজার করে ও ২টি পরিবারকে ৫০ হাজার করে মোট  ২ লক্ষ  টাকা প্রদান করেছেন।

ইএইচ

Link copied!