Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

ব্যাংকগুলোয় ঈদুল ফিতরের আমেজ

মো. মাসুম বিল্লাহ

এপ্রিল ২৪, ২০২৩, ০১:৫৭ পিএম


ব্যাংকগুলোয় ঈদুল ফিতরের আমেজ

ঈদুল ফিতরের টানা পাঁচদিনের ছুটি শেষে ব্যাংকসহ অন্যান্য প্রতিষ্ঠান খুলেছে আজ। প্রিয়জনের সঙ্গে ঈদ উদযাপন শেষে ঢাকায় ফিরে অফিস শুরু করেছেন এসব প্রতিষ্ঠানে কর্মরতরা।

সোমবার (২৪ এপ্রিল) আজ লেনদেন শুরু হয়েছে সকাল ১০টা থেকে বিকেল সাড়ে ৩টা পর্যন্ত। তবে অফিস চলবে সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত। বাকি সময়ে লেনদেন পরবর্তী আনুষঙ্গিক কার্যক্রম পরিচালিত হবে।

এদিকে ঈদের পর প্রথম কার্মদিবস হওয়ায় ব্যাংকে গ্রাহক উপস্থিতি খুবই কম। গ্রাহক উপস্থিতি কম হওয়ায় কর্মকর্তারা একে অন্যের সঙ্গে কুশল বিনিময় করছেন, করছেন কোলাকোলি। সালাম বিনিময়সহ খোঁজ-খবর নেন পরিবার-পরিজনের।

অন্যান্য ব্যাংকের মতো বাংলাদেশ ব্যাংকের চিত্রও একই। অনেক কর্মকর্তা ছুটিতে থাকায় উপস্থিতি কম। এদিন সকাল থেকেই কর্মকর্তারা একে অপরের সঙ্গে কুশল বিনিময়সহ ঈদের অভিজ্ঞতা বিনিময় করেন। কে কোথায় ঈদ করলেন, ঈদের দিন কেমন কাটলো- এসব বিষয়ে কথা বলেন নিজেদের মধ্যে।

কথা হয় রূপালী ব্যাংক কর্মকর্তা ইকবাল হুসাইনের সঙ্গে। তিনি বলেন, ‘আজ ঈদের পর প্রথম কর্মদিবস হওয়ায় গ্রাহকের উপস্থিতি খুবই কম। আমাদের অনেক কর্মকর্তাও ছুটিতে আছেন। আগামীকাল বা পরশুর মধ্যে আবারও ব্যাংকগুলোয় লেনদেনে আগের চিত্র ফিরে আসবে।’

এইচআর

Link copied!