Amar Sangbad
ঢাকা রবিবার, ১৪ জুলাই, ২০২৪,

সোসাইটি ফর সোশ্যাল সার্ভিসের সঙ্গে ব্র্যাক ব্যাংকের এমপ্লয়ি ব্যাংকিং চুক্তি

আমার সংবাদ ডেস্ক

আমার সংবাদ ডেস্ক

জুন ২৩, ২০২৪, ০৬:৩৮ পিএম


সোসাইটি ফর সোশ্যাল সার্ভিসের সঙ্গে ব্র্যাক ব্যাংকের এমপ্লয়ি ব্যাংকিং চুক্তি

ব্র্যাক ব্যাংক এবং সোসাইটি ফর সোশ্যাল সার্ভিস (এসএসএস) এমপ্লয়ি ব্যাংকিং চুক্তি স্বাক্ষর করেছে। সোসাইটি ফর সোশ্যাল সার্ভিস একটি স্বনামধন্য ক্ষুদ্রঋণ প্রতিষ্ঠান।

ব্র্যাক ব্যাংকের হেড অব এমপ্লয়ি ব্যাংকিং এ কে এম শাহাদুল ইসলাম এবং সোসাইটি ফর সোশ্যাল সার্ভিসের নির্বাহী পরিচালক আবদুল হামিদ ভুঁইয়া গত ৩ জুন টাঙ্গাইলের এসএসএসের প্রধান কার্যালয়ে তাদের নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।    

এই চুক্তির অধীনে সোসাইটি ফর সোশ্যাল সার্ভিসের কর্মকর্তারা ব্র্যাক ব্যাংকের সাথে স্যালারি অ্যাকাউন্ট, মাল্টি-কারেন্সি ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ঋণসুবিধা, ডিপিএস এবং ফিক্সড ডিপোজিটসহ ব্যাংকের এমপ্লয়ি ব্যাংকিংয়ের নানাবিধ সুযোগ-সুবিধা উপভোগ করতে পারবেন। ব্র্যাক ব্যাংকের সহজ এবং আন্দদায়ক ব্যাংকিং সুবিধা তাঁদের দেবে অন্যরকম এক ব্যাংকিং অভিজ্ঞতা।

এসএসএস-এর পরিচালক (এইচআরডি ও অ্যাডমিন) মাহবুবুল হক ভুঁইয়া এবং ব্র্যাক ব্যাংকের রিজিওনাল হেড – ঢাকা নর্থ ও ময়মনসিংহ তানভীর রহমান, হেড অব এমএফআই অ্যান্ড অ্যাগ্রিকালচার ফাইন্যান্স তাপস কুমার রায়, রিলেশনশিপ ম্যানেজার, এমএফআই ফাইন্যান্স উম্মে হাবিবা এবং উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।  

কর্পোরেট পেশাজীবীদের চাহিদার বিষয়টি মাথায় রেখে তাঁদের জন্য বিস্তৃত সুযোগ-সুবিধা সম্বলিত উন্নত এবং আনন্দদায়ক রিটেইল ব্যাংকিং অভিজ্ঞতা দেওয়ায় ব্র্যাক ব্যাংক যে সবসময় প্রতিশ্রুতিবদ্ধ, এই চুক্তিটি তার-ই প্রতিফলন।

ইএইচ

Link copied!