Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪,

বিদেশফেরত সৌদি প্রবাসীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

আজিম সাগর, চবি প্রতিনিধি

আজিম সাগর, চবি প্রতিনিধি

অক্টোবর ১৮, ২০২২, ০৪:২৩ পিএম


বিদেশফেরত সৌদি প্রবাসীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

সৌদি আরব থেকে দেশে ফেরার তিন দিনের মাথায় মোশারফ হোসেন মুরাদ (৪২) নামে এক প্রবাসীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার (১৭ অক্টোবর) সকাল সাড়ে ৯টার দিকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) দক্ষিণ ক্যাম্পাসে নীপবন স্কুল সংলগ্ন অরুণ বাবুর বাসা থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মোশাররফ হোসেন মুরাদ এই বাড়িতে তার স্ত্রী ও তাদের দুই শিশুসন্তান নিয়ে ভাড়া থাকেন।

সোমবার সকাল ৯টার দিকে ৬ বছর বয়সী ছেলে ও ১২ বছর বয়সী মেয়েকে স্কুলে দিয়ে বাসায় ফেরেন মুরাদ। এ সময় তার স্ত্রী বাসাতেই ছিলেন। এর কিছুক্ষণ পর মুরাদকে ঐ বাসায় ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। এ ঘটনায় পুলিশ মুরাদের স্ত্রীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করেছে।

পুলিশ জানায়, মোশাররফ গত ১৪ অক্টোবর সৌদি আরব থেকে বাংলাদেশে আসেন। সোমবার সকাল ৯টার সময় তার ছেলেমেয়েকে স্কুলে দিয়ে বাসায় আসেন। সাড়ে ৯টার দিকে তার ঝুলন্ত মরদেহ দেখে প্রক্টোরিয়াল বডি ও পুলিশকে খবর দেয়া হয়। পুলিশ প্রাথমিক জিজ্ঞাসাবাদ শুরু করেছে।

বিষয়টি নিশ্চিত করে বিশ্ববিদ্যালয় পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক সাইফুর রহমান বলেন, ‘দক্ষিণ ক্যাম্পাসসংলগ্ন এক বাসায় ঝুলন্ত অবস্থায় একজনের লাশ পাওয়া গেছে। আমরা সিনিয়র অফিসারের অপেক্ষায় আছি। তিনি এলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।’

বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর ড. শহীদুল ইসলাম বলেন, ‘ঘটনাস্থলে পুলিশ ও আমাদের একজন সহকারী প্রক্টর গিয়েছেন। তারা বিষয়টি দেখছেন।’

চবির সাবেক অনেক শিক্ষার্থীও ক্যাম্পাসসংলগ্ন এসব এলাকায় ভাড়া থাকেন। এসব কারণে ঘটনাস্থল পরিদর্শনে পুলিশের সঙ্গে একজন প্রক্টর গিয়েছেন।

এসএম

Link copied!