Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

নজরুল বিশ্ববিদ্যালয়ে জমকালো এইচ আর কার্নিভাল

নজরুল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

নজরুল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

নভেম্বর ২৫, ২০২৩, ১২:১৮ পিএম


নজরুল বিশ্ববিদ্যালয়ে জমকালো এইচ আর কার্নিভাল

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের মানবসম্পদ ব্যবস্থাপনা বিভাগের যুগপূর্তি উপলক্ষে জমকালো আয়োজনে ‘এইচআর কার্নিভাল-২০২৩’ উদযাপন করা হয়েছে।

শুক্রবার (২৪ নভেম্বর) কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. সৌমিত্র শেখর। দিবসটিতে আনন্দর‍্যালি, আলোচনা, সঙ্গীতানুষ্ঠান, ক্যাম্পাসজুড়ে আলোকসজ্জা সহ দিনব্যাপি বিভিন্ন আয়োজনের মাধ্যমে বিভাগটি তার এক যুগ পালনকে রাঙিয়ে তোলে।

‘গাহি সাম্যের গান’ মঞ্চে এক আলোচনা সভায় ‘এইচআর অ্যাওয়ার্ড’ প্রদান অনুষ্ঠান হয়। প্রথমবারের মতো শুরু হওয়া এইচআর অ্যাওয়ার্ডে ভূষিত হয়েছেন নগদ এর ব্যবস্থাপনা পরিচালক (এমডি) তানভীর আহমেদ মিশুক, প্রতীক গ্রুপের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান এসএম ফারুকী হাসান এবং ম্যাকটেক্স গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) এ আর খান আখির।

এসময় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুষ্ঠানটি উদ্বোধন করেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ইকরামুল হক টিটু। স্বাগত বক্তব্য রাখেন হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগের বিভাগীয় প্রধান রেজুয়ান আহমেদ শুভ্র এবং বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রেজিস্ট্রার কৃষিবিদ ড. মো. হুমায়ন কবীর।

রেজুয়ান আহমেদ শুভ্র সংশ্লিষ্ট ধন্যবাদ জানিয়ে বলেন, ‘আমরা বিশ্বাস করি আপনাদের হাত ধরে, আপনাদের দিক নির্দেশনা মতো বিভাগের সম্মানিত শিক্ষকদের মাধ্যমে এই বিভাগটি আরও অনেক এগিয়ে যাবে।’

মেয়র টিটু বলেন, ‘আমি বিশ্বাস করি মানবসম্পদ ব্যবস্থাপনা  বিভাগ থেকে পড়াশোনা করে আপনারা দেশের হাল ধরবেন, দেশকে এগিয়ে নিয়ে যাবেন। আমাদের দেশ এখন প্রত্যেক ক্ষেত্রে এগিয়ে যাচ্ছে। আপনাদের তত্ত্বাবধানে দেশের প্রত্যেকটি সেক্টরে আমরা যে উন্নয়ন প্রত্যাশা করছি তা আপনাদের মাধ্যমেই সম্ভব।’

সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশনা করেছেন নজরুল বিশ্ববিদ্যালয়ের সঙ্গীত বিভাগের সাবেক শিক্ষার্থী ও উদীয়মান শিল্পী অনিমেষ রায় ও কানিজ খন্দকার মিতু। এরপর স্যালভেশনের ব্যান্ডের পরিবেশনার মধ্য দিয়ে শেষ হয় দিনব্যাপি এইচ আর কার্নিভাল।

এআরএস

Link copied!