Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

ঢাবিতে ডুসাপের ইফতার-দোয়া মাহফিল অনুষ্ঠিত

ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

মার্চ ২৮, ২০২৪, ১২:০২ পিএম


ঢাবিতে ডুসাপের ইফতার-দোয়া মাহফিল অনুষ্ঠিত
ছবি: আমার সংবাদ

ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত কক্সবাজার জেলার পেকুয়া উপজেলার শিক্ষার্থীদের সংগঠন ‘ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব পেকুয়া- (ডুসাপ)’ এর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল-২০২৪ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৭ মার্চ) রাজধানীর একটি অভিজাত রেস্তোরাঁয় ডুসাপের এ  ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পেকুয়া উপজেলা থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত বর্তমান এবং সাবেক শিক্ষার্থীদের মিলনমেলায় রূপ নেয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডুসাপের সভাপতি ইনসান কামাল সাফাত এবং সঞ্চালনা করেন ডুসাপের সেক্রেটারি তোফাজ্জল হোসেন আসিফ।

এ সময় উপস্থিত ছিলেন ঢাবির সাবেক ছাত্র এবং বেসরকারি টেলিভিশন চ্যানেল ডিবিসির সাংবাদিক মো. হোসাইন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের টেলিভিশন, ফিল্ম এন্ড ফটোগ্রাফি বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী এবং দৈনিক আমার সংবাদ পত্রিকার সাংবাদিক জালাল আহমদ , কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা আবছার হাসান, ঢাবি ছাত্রলীগ নেতা মুজাহিদ হোসাইন টিটু প্রমুখ।

ইফতার অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা ডুসাপের সর্বাঙ্গীন মঙ্গল এবং উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত পেকুয়া উপজেলার শিক্ষার্থীদের পাশে থাকার আকাঙ্ক্ষা ব্যক্ত করেন। ইফতার মাহফিলের পূর্বে ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত পেকুয়া উপজেলা শিক্ষার্থীদের কল্যাণ কামনায় দোয়া ও মোনাজাত পরিচালনা করা হয়।

এআরএস

Link copied!