community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা শনিবার, ২২ জুন, ২০২৪,

উপজেলা নির্বাচন

গোপালগঞ্জের তিন উপজেলায় জয়ী যারা

গোপালগঞ্জ প্রতিনিধি:

গোপালগঞ্জ প্রতিনিধি:

মে ৯, ২০২৪, ০৪:২৪ পিএম


গোপালগঞ্জের তিন উপজেলায় জয়ী যারা

গোপালগঞ্জের তিন উপজেলায় শান্তিপূর্ণভাবে নির্বাচন সম্পন্ন হয়েছে। জেলার ৫ উপজেলার মধ্যে গোপালগঞ্জ সদর, টুঙ্গিপাড়া ও কোটালীপাড়ায় ১ম ধাপের উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

গোপালগঞ্জে জয়ী তিন চেয়ারম্যান প্রার্থী হলেন কামরুজ্জামান ভুঁইয়া লুটুল (গোপালগঞ্জ সদর), মো. বাবুল শেখ (টুঙ্গিপাড়া) ও বিমল কৃষ্ণ বিশ্বাস (কোটালীপাড়া)।

গোপালগঞ্জ সদর উপজেলায় কামরুজ্জামান ভুঁইয়া লুটুল টেলিফোন প্রতীক নিয়ে ৩১ হাজার ৩৫৪ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী লিয়াকত আলী ভুঁইয়া (আনারস) পেয়েছেন ২৯ হাজার ৮৬৪ ভোট। উপজেলায় মোট ভোটার ২ লাখ ৯৩ হাজার ১৫১ জন।

টুঙ্গিপাড়া উপজেলায় মো. বাবুল শেখ দোয়াত-কলম প্রতীক নিয়ে ৪০ হাজার ৭৭৮ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী গাজী মাসুদুল হক (আনারস) পেয়েছেন ১৯ হাজার ৯৫১ ভোট।

এ উপজেলায় মোট ভোটার ৯০ হাজার ১৩২ জন। কোটালীপাড়া উপজেলায় বেসরকারি ফলাফলে বিমল বিশ্বাস (দোয়াত-কমল) ৪০ হাজার ২৭১ ভোট পেয়ে পুনরায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছে। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মুজিবুর রহমান হাওলাদার (চিংড়ি মাছ) পেয়েছে ৩৯ হাজার ২৮২ ভোট। উপজেলায় মোট ভোটার রয়েছে ২ লাখ ৫ হাজার ১৪৬ জন।

বুধবার সকাল ৮টা থেকে টানা বিকেল ৪টা পর্যন্ত কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে ভোট গ্রহণ শেষ হয়। টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া উপজেলার ফলাফল রাত সাড়ে ১০টার মধ্য ঘোষণা করা হয়। রাত সাড়ে ১০টার দিকে সদর উপজেলার ফলাফল ঘোষণা কেন্দ্র শেখ মনি অডিটোরিয়ামে দুই ভাইস চেয়ারম্যান সমর্থকদের মধ্যে হট্টগোল ও হাতাহাতি শুরু হয়। স্থগিত হয়ে যায় ফলাফল ঘোষণা।

প্রায় ৩ ঘণ্টা পর রাত সাড়ে ১২টার দিকে পুনরায় ফলাফল ঘোষণা করা হয়।

বিআরইউ

Link copied!