Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ১৭ মে, ২০২২, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯

নতুনভাবে মেলে ধরতে চান ফাখরি

বিনোদন ডেস্ক

মে ১২, ২০২২, ০২:২৬ এএম


নতুনভাবে মেলে ধরতে চান ফাখরি

বলিউড অভিনেত্রী নার্গিস ফাখরি। বড় পর্দায় এখন খুব একটা নিয়মিত নন এই অভিনেত্রী। মাঝে বিরতি নিয়ে যুক্তরাষ্ট্রে পাড়ি জমিয়েছিলেন।

বিরতি ভেঙে ভারতে ফিরেছেন। এবার নিজেকে নতুনভাবে মেলে ধরতে চান এই নায়িকা। টাইমস অব ইন্ডিয়া এ খবর প্রকাশ করেছে।

অভিনয়শিল্পী হিসেবে নার্গিস ফাখরি তার দ্বিতীয় ইনিংসে আরও অনেক কাজ করার জন্য মুখিয়ে আছেন। 

এ বিষয়ে এই অভিনেত্রী বলেন, ‘আমি আরও অনেক কাজ করতে চাই। আমি সব ধরনের চরিত্রে কাজ করার জন্য প্রস্তুত। তবে আপনি যদি চরিত্রের ঘরনার বিষয়ে বলতে বলেন তাহলে ড্রামা, অ্যাকশন ও কমেডি সিনেমায় অভিনয় করতে চাই।’ 

অভিনয় ক্যারিয়ারে যেসব চরিত্রে অভিনয় করেছেন নার্গিস ফাখরি; তা নিয়েও খুশি তিনি। তার ভাষায় ‘আমি মনে করি, অতীতে যেসব চরিত্রে অভিনয় করেছি, সেগুলোতে আমাকে বেশ মানিয়েছে। এখন কাস্টিং প্রক্রিয়া খুবই গুরুত্বপূর্ণ। 

আর এটা আমি খুশি। আমি জানি আমি একটি নির্দিষ্ট উপায়ে দেখি এবং আপনি আমাকে একটি নির্দিষ্ট চরিত্রের জন্য কাস্ট করতে চান। আগে যেসব চরিত্রে অভিনয় করেছি সেগুলোতে বেশ ভালো পারফর্ম করেছি বলেই মনে করি। আমি এখন নতুন চরিত্রে কাজ করার জন্য উন্মুখ হয়ে আছি।’

ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রিতে পাকা জায়গা গড়তে চান নার্গিস ফাখরি। তার ভাষায় ‘ভারতের ফিল্ম ইন্ডাস্ট্রি অনেক বড়। 

আমি জানি, এখানে আমাকে জায়গা দেয়া হবে। আমি নিশ্চিত এমন চিত্রনাট্য রয়েছে যা আমার জন্য উপযুক্ত। তা ছাড়াও দেশটিতে ওটিটি প্ল্যাটফর্ম জায়গা করে নিচ্ছে।

ভারতীয় ওয়েব শোর কনসেপ্ট ও চিত্রনাট্যের বিষয়ে অনেক কিছু শুনেছি। আমি বিশ্বাস করি, এখানে উত্তেজনাপূর্ণ সময় এসেছি।’

নার্গিস ফাখরি অভিনীত সর্বশেষ সিনেমা ‘তোরবাজ’। বর্তমানে তার হাতে রয়েছে ‘হারি হারা বীরা মাল্লু’ সিনেমার কাজ। এতে তার সহশিল্পী পবন কল্যাণ।

গত ২৯ এপ্রিল সিনেমাটি মুক্তির কথা থাকলেও করোনা সংকটের কারণে তা পিছিয়ে যায়। তারপর নতুন কোনো মুক্তির দিন ঘোষণা করেননি নির্মাতারা।