Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯

পলাশের শারীরিক অবস্থার উন্নতি

বিনোদন প্রতিবেদক

বিনোদন প্রতিবেদক

জুন ১০, ২০২২, ১২:৪৮ পিএম


পলাশের শারীরিক অবস্থার উন্নতি

জনপ্রিয় সংগীতশিল্পী পলাশ সাজ্জাদ হার্ট অ্যাটাক করে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি আছেন। জরুরি ভিক্তিতে তার হার্টে রিং পরানো হয়েছে।

তবে বর্তমানে তার অবস্থা উন্নতির দিকে। সিসিইউ থেকে কেবিনে স্থানান্তর করা হয়েছে তাকে। সামাজিকমাধ্যম ফেসবুকে এক স্ট্যাটাসে বিষয়টি নিশ্চিত করেছেন পলাশ নিজেই। 

সেখানে এই গায়ক লেখেন, ‘গত পরশু রাত ১১টায় বুকে ব্যথা নিয়ে হাসপাতালে আসি। কিছু পরীক্ষার পর জানা যায় আমার ম্যাসিভ হার্ট অ্যাটাক হয়েছে। এরপর এনজিওগ্রাম করে মেইন আর্টারির একটি ৯৯ শতাংশ ব্লকে রিং পরানো হয়। ’

এখন আগের চেয়ে ভালো আছেন জানিয়ে পলাশ আরও লেখেন, ‘এখন আমি আল্লাহর অশেষ রহমতে সিসিইউ থেকে কেবিনে স্থানান্তরিত হয়েছি। আলহামদুলিল্লাহ্, আগের চেয়ে ভালো আছি। বাসা থেকে নিজে গাড়ি চালিয়ে ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন।

সেখানে পরীক্ষা শেষে ডাক্তার জানান তার ম্যাসিভ হার্ট অ্যাটাক হয়েছে। সেই রাতেই তার হার্টে জরুরি ভিক্তিতে একটি রিং পরানো হয়েছে। তিন দশকের বেশি সময়ের সংগীত ক্যারিয়ারে দুই শতাধিক অ্যালবাম প্রকাশ পেয়েছে  কণ্ঠশিল্পী পলাশের।

এর ভেতর একক অ্যালবামের সংখ্যা ৩০-এর অধিক। তার প্লেব্যাকের সংখ্যা এক হাজারের মতো। পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারও। নব্বই দশকে ‘অরবিট’ নামের ব্যান্ডদল গড়ে সংগীত ক্যারিয়ার শুরু করেন পলাশ। এরপর আধুনিক, ফোক, হারানো দিনের গান, রিমিক্স, র্যাপ গানসহ সংগীতের বেশিরভাগ ক্ষেত্রে তার সফল পদচারণা রয়েছে।