Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

বাপ্পীর পেইন্টিংয়ের টাকা যাচ্ছে বানভাসিদের জন্য

বিনোদন ডেস্ক

জুন ২০, ২০২২, ০৭:৩৮ পিএম


বাপ্পীর পেইন্টিংয়ের টাকা যাচ্ছে বানভাসিদের জন্য

বন্যার ভয়াবহতা বাড়ছেই। ঢলের পানির পাশাপাশি অবিরাম বর্ষণ। প্রতি মুহূর্তেই অবনতি হচ্ছে সিলেট-সুনামগঞ্জের পরিস্থিতি। লাখ লাখ মানুষ পানিবন্দি। ডুবেছে সড়ক; রেলপথ। আশ্রয় কেন্দ্র খোলা হয়েছে; সেখানেও হানা দিয়েছে বানের জল। পানিবন্দী হয়ে মানবেতর জীবন কাটছে তাদের।

বন্যার্তদের এমন দুরবস্থা বিচলিত করে তুলেছে চিত্রশিল্পী ও নাট্যনির্মাতা নাজমুল হক বাপ্পীকে। শিল্পাঙ্গনের অনেকেই বানভাসি মানুষের পাশে দাঁড়াতে বিভিন্ন ধরনের উদ্যোগ নিয়েছেন। এবার বন্যার্তদের সহায়তার ঘোষণা দিয়েছেন বাপ্পী।

বাপ্পী জানান, তার দুটি পেইন্টিং বিক্রির সম্পূর্ণ টাকা দিয়ে বানভাসিদের পাশে দাঁড়াবেন। সেই সঙ্গে তিনিও ব্যক্তিগতভাবে দুই লাখ টাকা দেবেন। চলতি সপ্তাহেই সিলেট, সুনামগঞ্জ ও নেত্রকোনা গিয়ে এ অর্থ সহায়তা দেবেন তিনি।

সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানিয়ে নাজমুল হক বাপ্পী বলেন, একজন চিত্রশিল্পীকে দেশের জন্য কাজ করতে হবে অন্যান্য পেশার মতো। শিল্পীর দায়বদ্ধতা আরও অনেক বেশি। এই মুহূর্তে সিলেটের অবস্থা ভয়াবহ তাই নিজ সামর্থ্য অনুযায়ী তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। আপনিও প্রস্তুত থাকুন। বেঁচে থাকার লড়াই চলবে। আল্লাহ ভরসা।

কেএস

Link copied!