Amar Sangbad
ঢাকা শনিবার, ০১ অক্টোবর, ২০২২, ১৬ আশ্বিন ১৪২৯

নিপুণ একটা বাজে মেয়ে: পীরজাদা হারুন

বিনোদন ডেস্ক

সেপ্টেম্বর ১৬, ২০২২, ০৩:২৪ পিএম


নিপুণ একটা বাজে মেয়ে: পীরজাদা হারুন

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন নিয়ে বিতর্ক এখনও শেষ হয়নি। চলতি বছরের নির্বাচন কমিশনার পীরজাদা হারুনের বিরুদ্ধে বেশ কিছু অভিযোগ তুলেন চিত্রনায়িকা নিপুণ আক্তার।

অবশ্য নির্বাচনে নিপুণ ও জায়েদের ভাগ্য এখনো আদালতের রায়ের অপেক্ষায় ঝুলে আছে।  

কিন্তু এরইমধ্যে পীরজাদা শহীদুল হারুন ফের বলে বসলেন, নিপুন একটি বাজে মেয়ে।

এমনটাই লিখে ফেসবুকে পোস্ট দিয়েছেন। এক ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের এমন মন্তব্যে অবাক হয়েছেন চলচ্চিত্র সংশ্লিষ্ট। এ নিয়ে বিষদ লিখেছেন পীরজাদা শহীদুল হারুন। অবশ্য সবটা পড়ার পর ভুল ভাঙে অনেকের।

পীরজাদা শহীদুল হারুন লিখেছেন, নিপুন একটি বাজে মেয়ে, তার স্বভাব চরিত্রেও প্রবলেম আছে বহুবিধ। তাই সে নিজেকে স্বাভাবিক জীবনযাত্রায় নিয়োজিত রাখতে না পেরে অস্বাভাবিক পথ বেছে নেয় আর একারণেই কিন্তু তাকে বিতর্কিত হতে হয় প্রায়শঃ।

তিনি বলেন,  একমাত্র আমিই তার ভবিষ্যতের বিষয়ে সঠিক সিদ্ধান্ত দিয়েছিলাম-কারণ আমি তো বিচারক ছিলাম, আর এই বিচারকগণ বাস্তবতার প্রমাণ, কাগজপত্র যাচাই-বাছাই করেই কিন্তু আদেশ দিয়ে থাকেন আর আমিও নিপুণের বিষয়ে সকলকিছু সঠিকভাবে, ন্যায়সঙ্গতভাবে বিচার ও বিশ্লেষণ করেই আমার আদেশ দিয়েছিলাম, এতে কিন্তু বিন্দুমাত্র আমার কোনও স্বার্থ ছিলো না আর তাতে কে কি বললো,সেটা আমি পরোয়া করি না।

এই অভিনেতা বলেন, আমিই সঠিক ছিলাম আর আমি জানি সঠিক সকল সময়ই সত্য এবং সত্য একদিন প্রকাশ পাবেই,সন্দেহের কোনও কোনও বেড়াজাল যদিও সত্য প্রকাশকে মাঝে মাঝে  বিলম্বিত করে ঠিকই কিন্তু তা সাময়িক, পরে কিন্তু আসল সত্যি ঠিকই বের হয়ে আসে। তাই আমিও তার মেয়ের বিষয়ে সঠিক আদেশটিই উন্মুক্ত আদালতে দিয়েছিলাম। 

অভিনেতা তার বক্তব্যে শেষটুকু জানার জন্য আজ মুক্তি পাওয়া বীরত্ব চলচ্চিত্র দেখার আহ্বান জানান। কেননা নিপুণ ও তার এই সমস্ত গল্প নাকি ওই বীরত্ব সিনেমার। সিনেমায় নিপুণ একজন যৌনকর্মী ও পীরজাদা শহীদুল হারুন একজন বিচারক।

‘বীরত্ব’ নির্মাণ করেছেন নবাগত পরিচালক সাইদুল ইসলাম রানা। সিনেমাটি একযোগে দেশের ৩৪টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। 

এতে চিত্রনায়ক মামনুন ইমনের সঙ্গে জুটি বেঁধেছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর মঞ্চ থেকে আসা নবাগত নায়িকা নিশাত নাওয়ার সালওয়া।

 

টিএইচ

Link copied!