Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ ফেব্রুয়ারি, ২০২৩, ২৬ মাঘ ১৪২৯

‘ছিঃ! উলঙ্গ নির্লজ্জ’, সারাকে দেখে বিরক্তি উগরে দিলেন অনুরাগীরা

নিজস্ব প্রতিবেদক

নভেম্বর ২৬, ২০২২, ০৪:৫২ পিএম


‘ছিঃ! উলঙ্গ নির্লজ্জ’, সারাকে দেখে বিরক্তি উগরে দিলেন অনুরাগীরা

যত দূর চোখ যায় শুধুই নীল। সমুদ্রের নীল জল মিশেছে আকাশের নীলে। তারই মাঝে স্নিগ্ধ রূপে দাঁড়িয়ে বলিউড নায়িকা সারা আলি খান। পরনে ফ্লোরাল বিকিনি। তার উপর সাদা লম্বা শ্রাগ। চুল হালকা ভিজে। সাইকেলের উপর বসে নায়িকা। এক কথায় এই ছবি চোখকে বেশ আরামই দেবে। কিন্তু নায়ক-নায়িকারা যা-ই করুন না কেন সবাইকে একসঙ্গে কখনও খুশি করতে পারবেন না। তেমনই সারার এই ছবি দেখেও বেজায় নারাজ তাঁর বেশ কিছু অনুরাগী।

ইনস্টাগ্রামে সারার জুরি মেলা ভার। প্রতিটি সময়ে নানা ধরনের ছবি পোস্ট করতেই থাকেন নায়িকা। দর্শকের থেকে ভালবাসাও কুড়িয়েছেন তিনি। কিন্তু এ বার হিসাব একটু ভুল হয়ে গিয়েছে অভিনেত্রীর। কারণ, বিকিনি পরা সারার ছবি দেখেই রীতিমতো ক্ষেপে উঠছেন তাঁর ভক্তরা। ভরে গিয়েছে নেতিবাচক মন্তব্যে। কেউ লিখেছেন, “ম্যাম আপনি মুসলমান হয়ে এমন বিদেশীদের মতো পোশাক কেন পরেছেন?” আবার কেউ লিখেছেন, “ছিঃ! উলঙ্গ নির্লজ্জ”।

যদিও এই প্রসঙ্গে এখনও পর্যন্ত মুখ খোলেননি সারা। আপাতত নায়িকার নতুন প্রেম নিয়ে সরগরম বলিপাড়া। ক্রিকেটার শুভমন গিলের সঙ্গে নাকি তিনি ডেট করছেন, চর্চা এমনটাই। কিছু দিন পর ভিকি কৌশলের সঙ্গে আগামী ছবির শুটিং শুরু করবেন সারা


ইএফ

Link copied!