Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ ফেব্রুয়ারি, ২০২৩, ২৬ মাঘ ১৪২৯

আয়েশার স্টুডিওর যাত্রা শুরু

বিনোদন প্রতিবেদক

বিনোদন প্রতিবেদক

নভেম্বর ২৭, ২০২২, ০৩:৩২ এএম


আয়েশার স্টুডিওর  যাত্রা শুরু

প্রিয়দর্শিনী মৌসুমী ও চিত্রনায়ক ওমর সানীর হাত ধরে রাজধানীর গুলশান-১’র আট নম্বর রোডের ১/বি হাউসে এহসান গ্রুপ অব কোম্পানিজ থেকে  মৌসুমী-সানীপুত্র ফারদিনের স্ত্রী আয়েশার মেকওভার অ্যান্ড স্টুডিও ‘রুজ’-এর যাত্রা শুরু হলো। গত ২৫ নভেম্বর বিকালে মৌসুমী ও ওমরসানীর কাছের কিছু শুভাকাঙ্ক্ষীকে সঙ্গে নিয়ে এই মেকওভার স্টুডিওর যাত্রা শুরু হয়েছে।

মেকওভার অ্যান্ড স্টুডিওটি প্রসঙ্গে প্রিয়দর্শিনী মৌসুমী বলেন, ‘আমার পুত্রবধূ আয়েশার উদ্যোগেই মূলত এই মেকওভার অ্যান্ড স্টুডিওর যাত্রা শুরু হলো। আমাদের পরিবারের সুখে-দুঃখে ভক্ত-দর্শককে সাথে পেয়েছি।

আমাদের বিশ্বাস, নতুন এই যাত্রায় আমরা সবাইকে পাশে পাব। মূলত আয়েশার জন্য আমাদের সবারই দোয়া থাকবে। আয়েশা যেন তার জীবনের নতুন এই পথচলায় সফলতা লাভ করতে পারে, এ জন্য আমাদের সবারই দোয়া এবং সহযোগিতা সব সময়ই থাকবে। কারণ একটি নতুন ব্যবসাকে দাঁড় করাতে হলে সবারই সহযোগিতা ভীষণ প্রয়োজন।’

ওমর সানী বলেন, ‘ফারদিন গ্রুপ অব কোম্পানিজ-এর নতুন এই যাত্রায় সবার কাছে দোয়া চাই। আয়েশার জন্য অনেক অনেক শুভকামনা। ইনশাল্লাহ আয়েশা তার নতুন এই যাত্রায় সফলতা লাভ করবে।’

আয়েশা বলেন, ‘আমার প্রচণ্ড আত্মবশ্বাস সবাই যদি পাশে থাকেন, আমাকে অনুপ্রেরণা দেন, তাহলে আমি আমার জীবনের নতুন এই পথচলায় ইনশাল্লাহ সফল হবো।’

আয়েশার স্বামী ফারদিন বলেন, ‘আয়েশার স্বপ্ন পূরণে পাশে থাকতে পেরেছি, পাশে থাকব— এটাই আসলে আমার ভালো লাগা। তবে অবশ্যই আয়েশা তার নিজের মনের মতো করেই সর্বাত্মক ভালো সার্ভিস দেয়ার জন্যই এই মেকওভার অ্যান্ড স্টুডিওটির যাত্রা শুরু হলো। সবাই এখানে এলে পরিবেশ, সার্ভিস; সর্বোপরি সবকিছু মিলিয়ে আধুনিকতার ছোঁয়া পাবেন।’ স্টুডিওটির যাত্রার শুরুতে মৌসুমী-সানীর মেয়ে ফাইজাও উপস্থিত ছিলেন।

এদিকে প্রিয়দর্শিনী মৌসুমী অভিনীত সম্প্রতি দুটি সিনেমা একসঙ্গে মুক্তি পেয়েছে। সিনেমা দুটি হচ্ছে সাখাওয়াত হোসেনের ‘ভাঙ্গন’ এবং আশুতোষ সুজনের ‘দেশান্তর’। দুটি সিনেমাতে তিনি ভিন্ন দুটি চরিত্রে অভিনয় করেছেন।

মৌসুমী জানান, দুটি সিনেমার জন্যই তিনি সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে বেশ সাড়া পাচ্ছেন। আবার মৌসুমী অভিনীত জাহিদ হোসেন পরিচালিত ‘সোনার চর’ সিনেমাটি রয়েছে মুক্তির অপেক্ষায়। এতে তার সহশিল্পী হিসেবে আছেন ওমর সানী।

Link copied!