Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

এক নামকরা সাংবাদিক গায়ে হাত দিয়েছিলো : প্রভা

বিনোদন প্রতিবেদক

বিনোদন প্রতিবেদক

এপ্রিল ২, ২০২৩, ০৯:০১ পিএম


এক নামকরা সাংবাদিক গায়ে হাত দিয়েছিলো : প্রভা

একটা মেকআপ রুম। যেখানে আমরা শুটিং করে রুমে ঢুকি। মেকআপ করি। এসি খাই। আপনারা আসলে বসে গল্প করি। তো এভাবে একদিন গ্রিনরুমে বসে আছি। একজন ফটোগ্রাফার ও একজন সাংবাদিক আসলো। বসতে বললাম। এরপর আমি মুখে পাউডার মেখে মেকআপের প্রস্তুতি নিচ্ছি। এরমধ্যে ক্লিক ক্লিক ক্লিক। আমি বললাম, ‘কেন ছবি তুলতেছেন?’ বলে, ‘আমি তো জার্নালিস্ট’। এটার মানে কী বলেন তো? উনি সাংবাদিক বলে আমার কোনও প্রাইভেসি নাই? এভাবেই নিজের সাথে ঘটে যাওয়া ঘটনা বর্ণনা করেন অভিনেত্রী প্রভা।

প্রভা বললেন, সেদিন শুটিং শেষ করে উবার নিয়েছি। একজন সাংবাদিকও আমার সঙ্গে উঠলেন। ভাই মানুষ। বসলেন পাশে। বললেন, এয়ারপোর্টে নামায়ে দিতে। তো সিটে বসে কথা বলতে বলতে সে আমার পায়ে হাত রাখলো! বললাম, ‘তুমি আমার গায়ে হাত দিলা কেন? আমার কোনও কলিগও তো এভাবে হাত দেয় না।’ এরপর সে সরি বলেছে। নামকরা সাংবাদিক। আমি জানি, সে সরি বললেও তার ভুল রিয়েলাইজ করে নাই। সে তার ক্ষোভ প্রকাশ করেছে অন্যভাবে পরে। কিভাবে তাহলে সাংবাদিকদের সঙ্গে আন্তরিক হবো?

সাম্প্রতিক একটি ইফতার অনুষ্ঠানে প্রভা অভিযোগ করেন, কিছুদিন আগে আমার ভেরিফায়েড পেজ থেকে জানিয়েছি- কথা বলা ছাড়া আমার কিছু পাবলিশ করবেন না। যেমন কদিন আগে- রোজায় নরম ভাষায় কিছু একটা লিখলাম। পরদিন নিউজ আসলো- অবশেষে ক্ষমা চাইলেন প্রভা! বলেন তো কিসের জন্য ক্ষমা চাইবো আমি? অনেকে বলে আমি অ্যাটেনশন সিকার, তাই এসব পোস্ট দিচ্ছি। অথচ আমি অ্যাটেনশনই চাই না খবরের ভয়ে। এতো অন্যায় আমার সঙ্গে, অথচ আমি প্রতিবাদ জানাতে পারি না- ভয় সাংবাদিকরা লিখবে।

সোহাগ/আরএস

Link copied!