Amar Sangbad
ঢাকা বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩, ১৪ অগ্রহায়ণ ১৪৩০

মঞ্চে চড়ে এ আর রহমানের গান বন্ধ করল পুলিশ

বিনোদন ডেস্ক

বিনোদন ডেস্ক

মে ৩, ২০২৩, ১০:৫৯ এএম


মঞ্চে চড়ে এ আর রহমানের গান বন্ধ করল পুলিশ

ভারতের পুনেতে মঞ্চ থেকে নামিয়ে দেওয়া হয়েছে অস্কার জয়ী সুরকার এ আর রহমানকে। মঞ্চে উঠে আঙ্গুল দেখিয়ে তাকে মঞ্চ ছাড়ার নির্দেশ দেয় পুলিশ। কথা না বাড়িয়ে মঞ্চ ছাড়েন শিল্পী। যদিও ততক্ষণে চিৎকার শুরু করেছেন বহু দর্শক। তবে মঞ্চে এক মুহূর্তে বিলম্ব করেননি। গোটা ঘটনায় নিন্দার ঝড়। এই ঘটনার পর মুখ খুললেন এই সুরের জাদুকর।

টুইট করে এআর রহমান ধন্যবাদ জানান, পুনের দর্শকদের। তিনি লেখেন, ‘আপনাদের ভালবাসা পেয়ে আমি আপ্লুত। আর একটু বেশিক্ষণ কাটানোর ইচ্ছে ছিল। তবে আমার মনে হয় গতকাল একেবারে রকস্টার মুহূর্ত হলো আমার জীবনে। জানি পুনের দর্শক আরও একটু বেশি কিছু আশা করেছিলেন। ধন্যবাদ আপনাদের সকলকে এমন একটা সন্ধ্যার জন্য।’

প্রসঙ্গত, ২০১১ সালে ‘রকস্টার’ ছবিটি মুক্তি পায়, এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেন রণবীর কাপুর। এক বিদ্রোহী গায়কের জীবন তুলে ধরা হয় এই ছবিতে। সেখানে গাইতে গাইতে পুলিশের হয়রানির মুখে পড়তে হয় পর্দার জর্ডানকে। ওই ছবির সুরকার ছিলেন এআর রহমান নিজেই। হয়তো সেই প্রসঙ্গ টেনেই খানিক রসিকতা করেছেন শিল্পী।

জানা গেছে, এআর রহমানের ওই শোয়ের জন্য রাত ১০টা পর্যন্তই সময় নির্দিষ্ট ছিল। তবে সময় ১০টা ছাড়িয়েছে তা খেয়াল করেননি শিল্পী। রাত সোয়া ১০টার দিকে শেষ গানটি ধরেছিলেন রহমান। তখনই মঞ্চে উঠে সরাসরি গান বন্ধ করে দেয় পুলিশ। পুনের রাজা বাহাদুর মিল এলাকায় আয়োজিত অনুষ্ঠানে হাজারেরও বেশি দর্শক উপস্থিত ছিলেন।

Link copied!