Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪,

মুশতাক-তিশার পক্ষ নিয়ে যা বললেন মৌসুমী হামিদ

বিনোদন ডেস্ক

ফেব্রুয়ারি ১২, ২০২৪, ০৩:৩৬ পিএম


মুশতাক-তিশার পক্ষ নিয়ে যা বললেন মৌসুমী হামিদ
ছবি: সংগৃহীত

বইমেলার প্রাঙ্গণ থেকে ইতোমধ্যে বাধ্য হয়ে বের হয়ে যান মুশতাক-তিশা দম্পতি। এ দম্পতিকে নিয়ে দর্শনার্থীদের বাড়াবাড়ি মেনে নিতে পারেননি দেশের জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী হামিদ।

হঠাৎ ফেসবুকের একটি পেজে পোস্ট শেয়ার করেন তিনি। যে পোস্টে মুশতাক-তিশার পক্ষ নিয়ে কথা বলেছেন।

কথা বলতে গিয়ে সমালোচনার ঝড় তোলা হয়েছে নন্দিত কথাসাহিত্যিক, নির্মাতা হুমায়ূন আহমেদ ও অভিনেত্রী, কণ্ঠশিল্পী মেহের আফরোজ শাওনকে নিয়েও সমালোচনা করেন।

রোববার (১১ ফেব্রুয়ারি) নিজের ভেরিফাইড ফেসবুকে মৌসুমী এক দীর্ঘ স্ট্যাটাস শেয়ার করেন। অন্য একটি পেজ থেকে শেয়ার করা মৌসুমীর ওই পোস্টের বিষয় ছিল অসমবয়সি মুশতাক-তিশা দম্পতি।

ওই স্ট্যাটাস থেকে জানা যায়, শুক্রবার (৯ ফেব্রুয়ারি) ‘তিশার ভালোবাসা’ বইয়ের লেখক মুশতাক আহমেদ তার স্ত্রী তিশাকে নিয়ে বইমেলায় এসেছিলেন। বইমেলায় আসার পরপরই অসমবয়সি এ দম্পতিকে দর্শনার্থীরা ‘ভুয়া ভুয়া’ ‘ছি ছি ছি ছি’ দুয়োধ্বনি দিয়ে বইমেলা প্রাঙ্গণ থেকে বের হয়ে যেতে বাধ্য করেন। অথচ এমন দম্পতি হিসেবে মুশতাক-তিশা প্রথম ছিল না।

মৌসুমীর স্ট্যাটাস থেকে আরও জানা যায়, রাহাত মুশতাফিজ নামের লেখক দাবি করেছেন, মুশতাক-তিশার মতো অসমবয়সি দম্পতি ছিলেন নন্দিত কথাসাহিত্যিক, নির্মাতা হুমায়ূন আহমেদ ও অভিনেত্রী, কণ্ঠশিল্পী মেহের আফরোজ শাওন। অথচ তাদের হয়রানির শিকার হতে হয়নি। এমন দর্শনার্থীদের ‘অসভ্য’ বলার পাশাপাশি বইমেলায় ব্যর্থ নিরাপত্তার বিষয়টি নিয়ে নিন্দা ও লজ্জা প্রকাশ করেন রাহাত।

এদিকে হুমায়ূন ও শাওনের সঙ্গে মুশতাক-তিশার তুলনা কতটা যুক্তিসংগত এমনই প্রশ্ন তুলেছেন হুমায়ূন ও শাওন ভক্তরা।

 উল্লেখ্য, কয়েকমাস আগে রাজধানীর মতিঝিল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির সদস্য খন্দকার মুশতাক আহমেদ একই কলেজের শিক্ষার্থী সিনথিয়া ইসলাম তিশাকে বিয়ে করেন। তাদের এ বিয়ের বিষয়টি দ্রুত মিডিয়া ও নেটদুনিয়ায় আলোচনা ও সমালোচনার ঝড় তোলে।

বিআরইউ

Link copied!