Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

ক্যান্সার আক্রান্ত হাসান বাঁচতে চায়!

নিজস্ব প্রতিবেদক:

নিজস্ব প্রতিবেদক:

মার্চ ৭, ২০২৪, ০৬:১২ পিএম


ক্যান্সার আক্রান্ত হাসান বাঁচতে চায়!

টগবগে তরুণ মো. আবুল হাসান। এক ভাই, মা ও বাবাকে নিয়ে বাস করেন ঢাকার আগারগাঁওয়ে। পরিবারের একমাত্র অবলম্বন হাসান কম্পিউটার অপারেটরের চাকুরি করে সংসার চালান। বড়ভাই একজন সবজি বিক্রেতা। তার আয় দিয়ে নিজের চলাটাই কঠিন, পরিবারে সহযোগিতার সামর্থ্য নেই।

ব্রেইন স্ট্রোকে আক্রান্ত বাবার চিকিৎসা ও বয়স্ক মায়ের দেখাশুনার ভার হাসানের উপরই। কিন্তু ভাগ্যের নির্মম পরিহাস! হাসান নিজেই আজ সাহায্যপ্রার্থী। শরীরে বাসা বেঁধেছে ভয়ংকর ক্যান্সার।

গত বছরের ১৪ ডিসেম্বর ’দ্য ল্যাবরেটরি’ এর সার্জিক্যাল প্যাথলজির রিপোর্টে দেখা যায় হাসানের তলপেটে ছড়িয়ে পড়ছে ক্ষতিকারক ক্যান্সার। পরবর্তীতে যা ৪ জানুয়ারি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের ইমোনুহিসটোক্যামেস্ট্রি রিপোর্টে  নিশ্চিত করা হয়।

বর্তমানে মহাখালী ক্যান্সার হাসপাতালের চিকিৎসক ডাঃ মোহাম্মাদ মাসুদুল হাসান অরুপ’র তত্ত্বাবধানে হাসানের চিকিৎসা চলছে।ব্যয়বহুল এ চিকিৎসার জন্য সমাজের সহৃদ ও দানশীল ব্যক্তিদের সহায়তা কামনা করছেন হাসান ও তার পরিবার।

সহযোগিতা পাঠাতে: বিকাশ/নগদ: ০১৮৬২-৬৪৮০৫১ অথবা, সোনালী ব্যাংক সেভিংস একাউন্ট: ০১১০৭০১০০৯৯৯৪ (পাবলিক সার্ভিস)।

(প্রতিবেদনটি তৈরিতে সহযোগিতা করেছেন ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির মিডিয়া স্টাডিজ অ্যান্ড জার্নালিজম বিভাগের শিক্ষার্থীরা)

বিআরইউ

Link copied!