Amar Sangbad
ঢাকা রবিবার, ১৪ জুলাই, ২০২৪,

প্রধানমন্ত্রীর আস্থা ও স্বপ্ন পূরণে চেষ্টা করব: স্বাস্থ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক:

নিজস্ব প্রতিবেদক:

জুন ৯, ২০২৪, ০৪:৩১ পিএম


প্রধানমন্ত্রীর আস্থা ও স্বপ্ন পূরণে চেষ্টা করব: স্বাস্থ্যমন্ত্রী

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী ডা. সামন্ত লাল সেন বলেছেন, বাংলাদেশের বিভিন্ন প্রান্ত থেকে সাংবাদিকরা আমাকে দেশের স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য ব্যবস্থা সম্পর্কে বিভিন্ন বার্তা দেন। এতে আমি খুশি হই। স্বাস্থ্যসেবা সম্পর্কিত বিভিন্ন তথ্য আমার কাছে আসে। আমি চেষ্টা করব প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার উপর যে আস্থা রেখে স্বাস্থ্যমন্ত্রীর দায়িত্ব দিয়েছেন, আমি সেই আস্থা ও স্বপ্নটা সুষ্ঠুভাবে পূরণ করতে পারি।

রোববার (৯ জুন) বাংলাদেশ সচিবালয়ের গণমাধ্যম কেন্দ্রে বাংলাদেশ সেক্রেটারিয়েট রিপোর্টাস ফোরাম কর্তৃক আয়োজিত বিএসআরএফ সংলাপ অনুষ্ঠানে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী ডা. সামন্ত লাল সেন প্রধান অতিথির বক্তব্যকালে উপস্থিত সুধীবৃন্দের প্রতি একথা বলেন।

স্বাস্থ্য মন্ত্রী ডা. সামন্ত লাল সেন সাংবাদিকদের উদ্দেশ্য বলেন, আমি এসিড বার্ন নিয়ে আজ করেছি। সাংবাদিকদের নিউজ এবং টেলিকাস্টের ফলে বিপুল জনমত ও সচেতনতা তৈরি হয়েছিল। যার ফলে বার্ন হসপিটাল করা সম্ভবপর হয়েছিল। আমি এজন্য আপনাদের নিকট আমি কৃতজ্ঞ। 

প্রান্তিক পর্যায়ে স্বাস্থ্যসেবার উন্নয়ন নিয়ে স্বাস্থ্য মন্ত্রী আরো বলেন, প্রান্তিক পর্যায়ে রোগীদের জন্য উন্নত স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে সর্বোচ্চ চেষ্টা করব। স্বাস্থ্যসেবার মানোন্নয়নে উপজেলা পর্যায়ে উন্নত স্বাস্থ্য সেবা নিশ্চিত করা জরুরি। অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী ডা. রোকেয়া সুলতানা।

বিআরইউ

Link copied!