Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪,

বিমামার উদ্যোগে রাইডারদের জন্য নিরাপদ রাইডিং বিষয়ক ক্যাম্পেইন অনুষ্ঠিত

মো. মাসুম বিল্লাহ

এপ্রিল ২১, ২০২৩, ০৯:৫৩ এএম


বিমামার উদ্যোগে রাইডারদের জন্য নিরাপদ রাইডিং বিষয়ক ক্যাম্পেইন অনুষ্ঠিত


ঈদযাত্রা নিরাপদ করেতে বাইকারদের মাঝে সচেতনামূলক কার্যক্রম পালন করলো বাংলাদেশ মোটরসাইকেল অ্যাসেম্বলার্স অ্যান্ড মানুফ্যাকচারার্স অ্যাসোসিয়েশনের (বিমামা)।
বৃহস্পতিবার রাজধানীর চার বহিগমন পথে ‘ট্রাফিক নিয়ম মেনে চলি,নিরাপদে বাড়ি ফিরি’ শীর্ষক কর্মসূচীতে সচেতনতা মূলক লিফলেট, স্টিকার এবং চাবির রিং বিতরণ করা হয় বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।
বাবুবাজার এলাকায় ক্যাম্পেইনের উদ্বোধন করেন সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব এবিএম আমিন উল্লাহ নুরী। অনুষ্ঠানে তিনি বলেন, ঈদের সময়ে নিরাপদ চলাচল উৎসাহিত করতে মোটরসাইকেল প্রস্তুতকারকদের এই সচেতনতামূলক ক্যাম্পেইন ভূমিকা রাখবে। 
মোটরসাইকেল গ্রাহকদের নিরাপত্তা নিশ্চিতের জন্য ভবিষ্যতে এরকম কর্মকান্ড অব্যাহত রাখার জন্য বিমামারর উদ্যোক্তাদের প্রতি আহবান জানান তিনি।
ক্যাম্পেইনে আরও উপস্থিত ছিলেন বিমামা ও উত্তরা মোটর্সের চেয়ারম্যান মতিউর রহমান, হোন্ডার চীফ ফাইনান্সিয়াল অফিসার শাহ মুহাম্মদ আশেকুর রহমান, টিভিএস বাংলাদেশের প্রধান নির্বাহী কর্মকর্তা বিপ্লব কুমার রায়, ডিরেক্টর (সেলস), ইয়ামাহা, এসিআই মটরস্ মো. জাকির হোসেন এবং হোন্ডার হেড অফ কর্পোরেট অ্যাফেয়ার্স ইসমাইল ভূইয়াঁ।
একই সাথে গাবতলী, আব্দুল্লাহপুর ও কুতবখালী পয়েন্টে একসাথে চলা কর্মসূচীতে বাইকারদের মাঝে সচেতনতামূলক বার্তা পৌঁছে দেন মোটরসাইকেল নির্মাতা প্রতিষ্ঠানের কর্তা ব্যাক্তিরা। দিনব্যাপী কর্মসূচীতে বিমামার সহযোগী হিসেবে ছিলো বাজাজ, হোন্ডা, ইয়ামাহা ও টিভিএস।

Link copied!