Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

বিবাহবিচ্ছেদ নিয়ে মুখ খুললেন অপু বিশ্বাস

মো. মাসুম বিল্লাহ

জুলাই ২৩, ২০২৩, ০৬:৫৭ পিএম


বিবাহবিচ্ছেদ নিয়ে মুখ খুললেন অপু বিশ্বাস

সম্প্রতি ঢালিউড সুপারস্টার শাকিব খান ও অপু বিশ্বাসের বিবাহবিচ্ছেদ হওয়া না-হওয়া নিয়ে আলোচনা সমালোচনা চলছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এরই মধ্যে ২০১৭ সালের শেষের দিকে করা বিবাহবিচ্ছেদের আবেদনের প্রেক্ষিতের ডাকা একটি সালিসের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। 

ভিডিওতে দেখা যায়, ঢাকা সিটি করপোরেশনের (অঞ্চল-৩) মহাখালী জোনাল অফিসে ডাকা সালিসে শাকিব উপস্থিত না হলেও অপু বিশ্বাসের উপস্থিতিতে শুনানি হয়। তাতে সিটি করপোরেশনের এক কর্মকর্তাকে বলতে শোনা যায়, ‘আমাদের আজকের সালিস কেসে বিবাদী অপু বিশ্বাস উপস্থিত হয়েছেন। তার বক্তব্য প্রদান করেছেন। আসলে তিনি মীমাংসা করতে চান, তার স্বামী নিয়ে সন্তান নিয়ে ঘর–সংসার করতে চান। বাদী উপস্থিত হননি।

সাধারণ একটি সাদা কাগজে একটি আবেদন পাঠিয়েছেন তিনি। কাজি অফিসের মাধ্যমে কোনো রেজিস্ট্রি হয়ে আসেনি এটি। কোনো কাবিননামা, কোনো সাক্ষী, কোনো হলফনামা নেই।’
এরপর থেকেই শাকিব-অপুর বিবাহবিচ্ছেদ হওয়া না-হওয়ার বিষয়টি সামনে চলে আসে। ভিডিওটি দেখে অনেকে ধারণা করছেন, তাদের তালাক হয়নি।
এমন আলোচনা সমালোচনা যখন তুঙ্গে তখন অপু বিশ্বাস রয়েছেন যুক্তরাষ্ট্রে। একটি সেলিব্রিটি অনুষ্ঠানে অংশ নিতে ১২ জুলাই সন্তান জয়কে সঙ্গে নিয়ে সেখানে যান তিনি। এর পরদিনই শাকিব খানের সঙ্গে দেখা হয় তার। এরপরে বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় তাদের একত্রে দেখা গেছে, সঙ্গে ছিল তাদের ছেলে জয়ও।
সালিসের ভিডিও সম্পর্কে গত শুক্রবার গণমাধ্যমকে অপু বিশ্বাস বলেন, ‘আমিও ভিডিওটি দেখেছি। বিষয়টি নিয়ে সিটি করপোরেশনের তাদের সঙ্গে কথা বললে ভালো হয়।

 তারা এ বিষয়ে পরিষ্কার করতে পারবেন।’তিনি আরও বলেন, ‘সালিসে আমি উপস্থিত থাকলেও এ বিষয়ে আমি আগেভাগে বলতে চাই না। এটি একটি সেনসিটিভ ব্যাপার।’অপু বিশ্বাস বলেন, ‘আমরা যখন সম্পূর্ণ আলাদা হয়ে গিয়েছিলাম, তখন রাগের বশে না বুঝে অনেক কথা বলে ফেলেছিলাম, এ জন্য আমাকে ভুগতে হয়েছে। আমি আর ভুগতে চাই না। আমার মা-বাবা পৃথিবী ছেড়ে চলে গেছেন। আমি নতুন করে মা-বাবা পেয়েছি। শুধু স্বামী নয়, সন্তান, শ্বশুর, শাশুড়ি, ননদসহ পরিবারের সবাইকে নিয়ে সুন্দর জীবন পার করতে চাই। তাই একটু সময় দিন আমাকে, সুন্দর সময়ে সুন্দর কথাগুলো বলব।’

বিবাহবিচ্ছেদের আবেদন করার আগে থেকেই সন্তানকে নিয়ে অপু বিশ্বাস আলাদা থাকেন। দুজন আলাদা থাকলেও সন্তান জয় প্রায় দিনই শাকিবের বাসায় সময় কাটায়। তবে বছরখানেক ধরে সন্তানের সঙ্গে অপু বিশ্বাসেরও শাকিবের বাসায় যাওয়া-আসা বেড়েছে। তাদের মধ্যে সম্পর্ক উষ্ণ হয়েছে। সন্তানের বাহানায় দেখাসাক্ষাৎ, কথাবার্তাও হয় তাদের। এ নিয়ে বেশ কিছুদিন ধরেই ঢালিউডে কানাঘুষা চলে আসছে-আবারও এক ছাদের নিচে ফিরছেন শাকিব-অপু। আবার অনেকেই বলছেন, তাদের বিবাহবিচ্ছেদই হয়নি।

Link copied!