Amar Sangbad
ঢাকা রবিবার, ০৩ মার্চ, ২০২৪,

রাজধানীসহ সারাদেশে ২৪ ঘণ্টায় ৫ যানবাহনে আগুন

মো. মাসুম বিল্লাহ

নভেম্বর ২৯, ২০২৩, ০১:২০ পিএম


রাজধানীসহ সারাদেশে ২৪ ঘণ্টায় ৫ যানবাহনে আগুন

মঙ্গলবার (২৮ নভেম্বর) সকাল ৬টা থেকে বুধবার (২৯ নভেম্বর) সকাল ৬টা পর্যন্ত গত ২৪ ঘণ্টায় দুর্বৃত্তরা রাজধানীসহ দেশের বিভিন্নস্থানে ৫টি যানবাহনে আগুন দিয়েছে বলে সংবাদ পেয়েছে ফায়ার সার্ভিস।

এর মধ্যে ঢাকা সিটিতে ১টি, গাজীপুরে ২টি, বাগেরহাটে ১টি ও সিরাজগঞ্জে ১টি যানবাহনে অগ্নিসংযোগের ঘটনা ঘটে। এ ঘটনায় ৩টি বাস ও ২টি ট্রাক ক্ষতিগ্রস্ত হয়। এই আগুন নির্বাপণ করতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ৮টি ইউনিট ও ৪২ জন জনবল কাজ করে।

বুধবার ফায়ার সার্ভিস সদর দপ্তরের ভারপ্রাপ্ত কর্মকর্তা (মিডিয়া সেল) মো. শাহজাহান শিকদার এ তথ্য নিশ্চিত করে জানান, গত ২৮ অক্টোবর থেকে ২৯ নভেম্বর সকাল ৬টা পর্যন্ত দুর্বৃত্তদের মাধ্যমে মোট ২২৮টি অগ্নিসংযোগের (কয়েকটি স্থাপনাসহ যানবাহনে) সংবাদ পেয়েছে ফায়ার সার্ভিস।

সর্বশেষ মঙ্গলবার দুপুর ১টা ৫০ মিনিটে গাজীপুর সদরের ধীরাশ্রম রোডে ১টি ট্রাকে, একই দিন রাত ৯টা ৫ মিনিটে বাগেরহাটের রামপালে ফয়লা বাজারে ‘রোকেয়া পরিবহনের’ ১টি বাসে, রাত সাড়ে ৩টার দিকে সিরাজগঞ্জের কামারখন্দ হাটিকামরুল এলাকায় ১টি ট্রাকে, ভোর ৫টা ২৬ মিনিটে ঢাকার শ্যামপুরের ধোলাইরপাড়ে ‘তুরাগ পরিবহন’-এর ১টি বাসে এবং সোয়া ৬টার দিকে গাজীপুরের সালনায় ‘মিনহাজ পরিবহন’র ১টি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা।

এইচআর

Link copied!