Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

আগস্ট মাসে বিএনপি উন্মাদ হয়ে যায়: বাহাউদ্দিন নাছিম

মো. মাসুম বিল্লাহ

আগস্ট ১১, ২০২২, ০৭:১৩ পিএম


আগস্ট মাসে বিএনপি উন্মাদ হয়ে যায়: বাহাউদ্দিন নাছিম

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, আগস্ট মাস আসলেই বিএনপি উন্মাদ হয়ে যায়৷ আগস্ট মাস আসলেই বিএনপি তাদের দলের প্রধানের ভুয়া জন্মদিন পালন করে।

বৃহস্পতিবার (১১আগষ্ট) জাতীয় শোক দিবস উপলক্ষে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধু ভবনে আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।  

৪টা জন্মদিন পরিবর্তন করে শেষে ১৫ আগস্ট তারা জন্মদিন পালন করছে। এটা দেশের জন্য লজ্জার। এরাই জাতির পিতার মৃত্যু দিনে আনন্দ উল্লাস করে। এই বিএনপি জাতির পিতার খুনিদের পুরস্কৃত করেছিল। খুনীদেরকে বিদেশি দূতাবাসে চাকরি দিয়েছিল। এখন তারাই খুনিদের মতো আচরণ করছে। আগস্ট মাস আসলেই তারা উন্মাদ হয়ে যায়।

তিনি বলেন, আগস্ট মাসে বিএনপির হিতাহিত জ্ঞান লোপ পেয়ে যায়। তাই তারা আগস্টকে সামনে রেখে ৭৫ এর খুনিদের মতো কথাবার্তা বলে ও শ্লোগান দেয়। এরাই ’৭৫ ও ’৭১-এর খুনিদের সঙ্গে হাত মিলিয়ে শেখ হাসিনার সরকারকে উৎখাত করতে চায়। শেখ হাসিনাকে হত্যা করতে চায়। শেখ হাসিনা যাতে ধ্বংস হয়ে যায় তার জন্য সব ধরনের ষড়যন্ত্র করে।

বাহাউদ্দিন নাছিম বলেন, যারা মহান মুক্তিযুদ্ধে আমাদের বিজয় মেনে নিতে পারেনি, যারা পাকিস্তানী শাসকগোষ্ঠীর তল্পিবাহক হয়ে বাংলাদেশকে সাম্প্রদায়িক মিনি পাকিস্তান বানাতে চেয়েছিলো। সেই ঘাতকের দল ১৫ আগস্ট জাতির পিতার পরিবারের উপর আঘাত হেনেছিলো। বাঙালি জাতির মহান নেতাকে সপরিবারে হত্যা করে ইতিহাসের নিষ্ঠুরতম ঘটনা ঘটিয়েছিলো।
 
তিনি বলেন, আজকের বাংলাদেশ হলো উন্নয়ন, অগ্রযাত্রা ও মুক্তিযুদ্ধের চেতনার অসাম্প্রদায়িক বাংলাদেশ। আজ উন্নয়নের রোল মডেল হিসেবে বিশ্ব দরবারে বাংলাদেশ স্বীকৃত। বিশ্বের অনেক বড় বড় নেতারা বাংলাদেশের প্রশংসা করেন। আর এই সবকিছুই সম্ভব হয়েছে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার কারণে। তিনি তার দক্ষ নেতৃত্বের মধ্যে দিয়ে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।

জ্বালানি তেলের দাম কমানোর ইতিহাস শেখ হাসিনা সরকারের আছে উল্লেখ করে বাহাউদ্দিন নাছিম বলেন, সঙ্কট কাটিয়ে উঠতে সরকার সাশ্রয়ী নীতি নিয়েছে। সাশ্রয়ী হওয়া মানে অভাব নয়। দেশ যাতে বড় সঙ্কটে না পড়ে এজন্য সরকার ব্যবস্থা নিয়েছে। যারা চায় না দেশ এগিয়ে যাক তারা সমালোচনা করবে।

এবি

Link copied!