Amar Sangbad
ঢাকা রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২, ৯ আশ্বিন ১৪২৯

পথশিশুদের মাঝে খাবার বিতরণ করেছে বীর মুক্তিযোদ্ধা প্রজন্ম পরিষদ

নিজস্ব প্রতিবেদক

আগস্ট ১৫, ২০২২, ০৭:০৬ পিএম


পথশিশুদের মাঝে খাবার বিতরণ করেছে বীর মুক্তিযোদ্ধা প্রজন্ম পরিষদ

শোক দিবসে পথশিশুদের মাঝে খাবার বিতরণ করেছে মুক্তিযোদ্ধাদের নাতি নাতনীদের সংগঠন বীর মুক্তিযোদ্ধা প্রজন্ম পরিষদ।

সোমবার (১৫ আগস্ট) দুপুরে সোহরাওয়ার্দী উদ্যানের শিখা চিরন্তনে সুবিধাবঞ্চিত মানুষ ও পথশিশুদের মাঝে সংগঠনের কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ  খাবারের প্যাকেট বিতরণ করেন।

খাবার বিতরণের পূর্বে শিখা চিরন্তণের সামনে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আমরা মুক্তিযোদ্ধা সন্তান কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান শাহীন। 

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর আজীবন গরীব দুখী মানুষের কল্যাণে রাজনীতি করেছেন। তিনি দুখী মানুষের মুখে হাসি ফোটাতে চেয়েছিলেন। তিনি স্বপ্ন দেখতেন সুখী সমৃদ্ধ সোনার বাংলা গড়ার। কিন্তু ঘাতক চক্র তাঁর স্বপ্নকে স্তব্ধ করে দিতে চেয়েছিল। কিন্তু তারা সফল হতে পারে নি। 

বীর মুক্তিযোদ্ধা প্রজন্ম পরিষদের চেয়ারম্যান খালেদুজ্জামান ফারছিমের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের কেন্দ্রীয় শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক ছাইদুল হক জুয়েল।

এতে আরো বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা প্রজন্ম পরিষদের মহাসচিব গাজী সাফায়েত উল্লাহ, যুগ্ম মহাসচিব  কে এম জাহিদ হাসান অতনু, অর্থ সম্পাদক নকিব উল্লাহ, প্রচার সম্পাদক শেখ শাহরিয়ার হোসেন, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক নাঈম খান, যুগ্ম সাধারণ সম্পাদক সুমন আহমেদ, আইন বিষয়ক সম্পাদক রাশেদ করিম প্রমুখ।

সংগঠনের চেয়ারম্যান খালেদুজ্জামান ফারছিম বলেন, বঙ্গবন্ধু হত্যা করা হয়েছে কিন্তু তার আদর্শকে হত্যা করা যাবে না। বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারন করে এগিয়ে গেলে বাংলাদেশ কখনো পথ হারা হবে না। 

তিনি আরো বলেন, পথ শিশু ও সুবিধা বঞ্চিত মানুষের মাঝে খাবার বিতরণের  এই উদ্যোগ প্রতি বছর অব্যাহত থাকবে।


আমারসংবাদ/টিএইচ

Link copied!