Amar Sangbad
ঢাকা রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২, ১০ আশ্বিন ১৪২৯

বিএনপির নেতাদের ওপর হামলা -গণঅধিকার পরিষদের নিন্দা

নিজস্ব প্রতিবেদক

সেপ্টেম্বর ১৮, ২০২২, ১২:২৬ এএম


বিএনপির নেতাদের ওপর হামলা -গণঅধিকার পরিষদের নিন্দা

কুমিল্লায় বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী বরকত উল্লাহ বুলু ও রাজধানীর বনানীতে বিএনপির স্থায়ি কমিটির সদস্য সেলিমা রহমান,  ঢাকা উত্তরের সাবেক মেয়র প্রার্থী বিএনপির আন্তর্জাতিক উইংয়ের সদস্য তাবিথ আউয়াল ও বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালের উপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন গণঅধিকার পরিষদ এর আহ্বায়ক ড.রেজা কিবরিয়া ও সদস্যসচিব নুরুলহক নুর।

গণ অধিকার পরিষদের গণমাধ্যম সমন্বয়ক ও  যুগ্ম-আহ্বায়ক আবু হানিফ স্বাক্ষরিত  এক যৌথ বিবৃতিতে নেতৃদ্বয় বলেন,"বিনা ভোটের এই কর্তৃত্ববাদী সরকার আগামীতে ১৪ এবং ১৮ সালের মতো আরেকটি বিনা ভোটের ভোট ডাকাতির নির্বাচন করতে বিরোধী দলের গণতান্ত্রিক কর্মসূচি ও নেতা-কর্মীদের বাড়ি-ঘরে সন্ত্রাসী হামলা চালাচ্ছে। সরকারি দলের নেতা-কর্মীদের এসব সন্ত্রাসী কর্মকান্ড দেশকে সংঘাতের দিকে ঠেলে দিচ্ছে।"
হামলা-মামলা করে পৃথিবীর কোন স্বৈরশাসক ক্ষমতায় থাকতে পারেনি উল্লেখ করে বর্তমান সরকারকে ইতিহাস থেকে শিক্ষা নিয়ে অবাধ-সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে দেশে গণতন্ত্র ফিরিয়ে আনার আহ্বান জানান।

নেতৃদ্বয়, অনতিবিলম্নে বিএনপির ভাইস চেয়ারম্যান বরকতউল্লার (বুলু) ও বিএনপির কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সদস্য তাবিথ আউয়ালসহ নেতা-কর্মীদের ওপর হামলাকারীদের চিহ্নিত করে আইনের আওতায় আনার দাবি জানান।

ইএফ

Link copied!