Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০৬ অক্টোবর, ২০২২, ২১ আশ্বিন ১৪২৯

‌ ‘নৈরাজ্যের’ প্রতিবাদে দক্ষিণ যুবলীগের বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক

সেপ্টেম্বর ১৮, ২০২২, ০৬:৩৩ পিএম


‌ ‘নৈরাজ্যের’ প্রতিবাদে দক্ষিণ যুবলীগের বিক্ষোভ মিছিল

দেশব্যাপী বিএনপি-জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের’ প্রতিবাদে রাজধানীতে বিক্ষোভ মিছিল করেছে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ। 

ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে রোববার (১৮ সেপ্টেম্বর) বিকেলে কদমতলী থানার অর্ন্তগত সকল ওয়ার্ডের সমন্বয়ে প্রতিবাদ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

এতে কদমতলী থানার ৫৩, ৫৩, ৫৮, ৫৯, ৬০, ৬১নং ওয়ার্ড যুবলীগের নেতাকর্মীরা ব্যানারসহ অংশ নেন।

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সহ-সভাপতি সৈয়দ আহম্মেদের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন- কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ডা. হেলাল উদ্দিন, ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজা, কেন্দ্রীয় কমিটির পরিবেশ সম্পাদক মো. হারিস মিয়া শেখ সাগর,উপ-স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. মাহফুজার রহমান উজ্জ্বল, কার্যনির্বাহী সদস্য আসাদুজ্জামান সুমন,  ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের উপ ধর্ম বিষয়ক সম্পাদক আবদুল হালিম, সহ সম্পাদক আইয়ুব আলী, যুবলীগ নেতা মিজানুর রহমান ও সোহাগ শাহরিয়াসহ মহানগর ও কদমতলী থানাধীন বিভিন্ন ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দ।

ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজা বলেন, বিএনপি-জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যে ঠেকাতে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে দক্ষিণ যুবলীগ মাঠে রয়েছে। পাড়া-মহল্লা হতে যে কোন ধরণের নৈরাজ্য প্রতিহত করা হবে। 

তিনি বলেন, ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে দক্ষিণের ২৪টি থানায় সকল ওয়ার্ড নিয়ে প্রতিবাদ মিছিল ও সমাবেশের আয়োজন করা হবে।

 

টিএইচ

Link copied!