Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

কোন ভাইয়ের নামে নয়, শেখ হাসিনার নামে শ্লোগান হবে: আইভী

মো. মাসুম বিল্লাহ

অক্টোবর ২৩, ২০২২, ০৬:১৯ পিএম


কোন ভাইয়ের নামে নয়, শেখ হাসিনার নামে শ্লোগান হবে: আইভী

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী বলেছেন, কোন ভাইয়ের নামে নয়, শেখ হাসিনার নামে শ্লোগান হবে। এখানে আসার পর দেখতাছি, শুধু ভাই আর ভাইদের শ্লোগান। 

নেত্রীর নামে শ্লোগান দিতে দেখলাম না। যে না থাকলে এই বাংলাদেশ থাকবে না। এখানে দাড়িয়ে কথা বলতে পারবেন না। সেই নেত্রী আমাদের ভরসার স্থল।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ সরকারকে উৎখাত করতে যখন দেশ বিদেশে প্রচুর ষড়যন্ত্র হচ্ছে তখন আওয়ামী লীগের ক্রান্তিলগ্নে সকল ভেদাভেদ ভুলে গিয়ে ঐক্যের মাধ্যমে রাজনীতি করতে হবে। ঐক্যবদ্ধ রাজনীতির বিকল্প নাই। খুন, গুম,  হত্যার রাজনীতি বন্ধ করে দিয়ে, সাধারণ মানুষের রাজনীতি চাই।

রোববার (২৩ অক্টোবর) বিকালে ওসমানী পৌর স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগের সম্মেলন তিনি এসব কথা বলেন।

আইভী বলেন, নিজেদের শক্তি প্রদর্শন করার প্রয়োজন নাই। জনগণের কাছে গিয়ে আওয়ামী লীগের সকল কাজ তুলে ধরতে হবে। শ্লোগানে শ্লোগানে মুখরিত হতে হবে বঙ্গবন্ধু ও শেখ হাসিনা। তার বিকল্প নেই।

তিনি আরো বলেন, নারায়ণগঞ্জে আওয়ামী লীগের জন্ম, নারায়ণগঞ্জ আওয়ামী লীগের সুতিকাঘার। বিভিন্ন সময়ে এই নারায়ণগঞ্জ থেকে মিছিল না গেলে ঢাকা শহরে সংগ্রাম আন্দোলন হয়নি ৷

 সেই সংগ্রাম আন্দোলনের নেতৃত্ব দিয়েছেন। তাদের অনেকেই আজ আমাদের মাঝে নেই। কিন্তু তাদের উত্তরসূরীরা আমরা বেঁচে আছি। বিভেদের মাধ্যমে নয়, ঐক্যের মাধ্যমে আওয়ামী লীগ গড়তে চাই।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এছাড়াও জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাইয়ের সভাপতিত্বে বিশেষ অতিথি উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কামরুল ইসলাম এমপি, আইন বিষয়ক সম্পাদক এড. কাজী নজিবুল্লাহ হিরু,  মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস এমপি, মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ এমপি, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, বাংলাদেশ আওয়ামী লীগের কার্যকরি সদস্য এড. রিয়াজুল কবীর কাওছার, আনোয়ার হোসেন, সাহাব উদ্দীন ফরাজী, নারায়ণগঞ্জ-১ আসনের এমপি বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক), নারায়ণগঞ্জ- ৪ আসনের এমপি একেএম শামীম ওসমান, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র (উপমন্ত্রী পদমর্যাদা) ডা. সেলিনা হায়াত আইভী, নারায়ণগঞ্জ-২ আসনের এমপি নজরুল ইসলাম বাবু। 

টিএইচ

Link copied!