Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪,

মানুষের সকল অধিকার কেড়ে নেয়া হয়েছে: জামায়াত আমির

মো. মাসুম বিল্লাহ

অক্টোবর ২৮, ২০২২, ০৭:৩৩ পিএম


মানুষের সকল অধিকার কেড়ে নেয়া হয়েছে: জামায়াত আমির

বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা. শফিকুর রহমান বলেছেন, দেশে এখন দুর্বিসহ অবস্থা বিরাজ করছে। মানুষের সকল অধিকার কেড়ে নেয়া হয়েছে। বিচারের নামে অবিচার মানুষের ঘাড়ে চাপানো হয়েছে। মানুষের গণতান্ত্রিক অধিকার নেই, কথা বলার অধিকার নেই। মানুষের মান সম্মান নিয়ে বেচে থাকার অধিকার নেই।

শুক্রবার (২৮ অক্টোবর) বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের সহকারী প্রচার সম্পাদক আব্দুল্লাহ সাইফ স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, রাজধানীতে এক আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জামায়াত  আমির এ কথা বলেন।

সরকারকে উদ্দেশ্য করে তিনি বলেন, ক্ষমতা কারো চিরদিন থাকে না, আপনাদের যাওয়ার পালা এসেছে। বুদ্ধিমানের পরিচয় দিয়ে জাতির কোন ক্ষতি না করে বিদায় নিন। ২৮ অক্টোবর আমাদের ভাইয়েরা জীবন দিয়েছেন, কোন অন্যায়ের সাথে আপোষ করেনি, তেমনি আমাদের এই প্রিয় সংগঠন কোন অন্যায়ের কাছে মাথানত করবে না। তিনি সকালের প্রতি আহবান জানিয়ে বলেন, আসুন আমরা ঐক্যবদ্ধভাবে জাতিকে সামনে এগিয়ে নিয়ে যাই। অপশক্তির পরাজয়, ধ্বংস অনিবার্য।  

কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমীর নূরুল ইসলাম বুলবুলের সভাপতিত্বে এবং কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারী ড. শফিকুল ইসলাম মাসুদের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল যথাক্রমে এএইচএম হামিদুর রহমান আযাদ ও মাওলানা আবদুল হালিম, কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য এডভোকেট মতিউর রহমান আকন্দ।

ডা. শফিকুর রহমান বলেন, জামায়াতে ইসলামী এই দেশে আল্লাহর দ্বীন কায়েমে, ন্যায় ও ইনসাফ ভিত্তিক সার্বজনীন কল্যাণ রাষ্ট্র কায়েমের যে অঙ্গিকার ব্যক্ত করেছে, ইনআল্লাহ এ থেকে এক চুল পরিমানও নড়বে না। সেই অঙ্গিকার বুকে ধারন করেই আমরা এগিয়ে যাচ্ছি। জাতির প্রতি বিশেষ করে মজলুম বিরোধী দল ও জনগনের প্রতি আহবান, আসুন আমরা ঐক্যবদ্ধ হই। যে কোন ধরনের বিভ্রান্তিকর, বিবেদ সৃষ্টিকারী কোন বক্তব্য যেন আমরা না রাখি। সবগুলো থেকে বিরত থেকে ঐক্যবদ্ধভাবে জাতিকে সামনের দিকে নিয়ে যাই। অপশক্তির পরাজয়, ধ্বংস অবসম্ভাবী।

এবি

Link copied!