Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪,

দেশকে কারও তাঁবেদার হতে দেয়া যায় না: মেনন

মো. মাসুম বিল্লাহ

নভেম্বর ৯, ২০২২, ০৬:৪১ পিএম


দেশকে কারও তাঁবেদার হতে দেয়া যায় না: মেনন

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন বলেছেন, সকল শ্রমিকদের ঐক্যবদ্ধ হয়ে মুক্তিযুদ্ধের আদর্শ প্রতিষ্ঠায় ঝাঁপিয়ে পড়তে হবে। একটি চক্র দেশ ও বিদেশে ষড়যন্ত্র করে মুক্তিযুদ্ধের বিরুদ্ধে অবস্থান নিয়েছে। আমরা যারা মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি যতদিন দেশে থাকবো ততদিন এই ষড়যন্ত্র কখনও বাস্তবায়ন করতে দিবো না। তাদের সকল ষড়যন্ত্রের বিরুদ্ধে শ্রমিক জনতা ঐক্যবদ্ধ থাকলেই এটা মোকাবেলা করা সম্ভব। বর্তমান সরকার মুক্তিযোদ্ধাদের নানাভাবে সম্মানিত করেছে। কারণ মুক্তিযোদ্ধাদের আত্মত্যাগের বিনিময়ে আমরা পেয়েছি একটি স্বাধীন সার্বভৌমত্ব বাংলাদেশ। তাই এ দেশকে কারো তাবেদার হতে দেয়া যায় না।

বুধবার (৯ নভেম্বর) দুপুরে জেলা শহরের শহীদ টিটু মিলনায়তনে বগুড়া ডেকোরেটর শ্রমিক ইউনিয়নের ৩৩তম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বগুড়া ডেকোরেটর শ্রমিক ইউনিয়নের সভাপতি (ভারপ্রাপ্ত) এনামুল হক সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানের উদ্বোধকের বক্তব্য রাখেন বগুড়া জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সৈয়দ কবির আহম্মেদ মিঠু।

প্রধান বক্তা ছিলেন জাতীয় শ্রমিক ফেডারেশন কেন্দ্রীয় কমিটির সভাপতি কামরুল আহসান। অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন বগুড়া ডেকোরেটর শ্রমিক ইউনিয়নের প্রধান উপদেষ্টা ও ৩নং ওয়ার্ডের পৌর কাউন্সিলর কবিরাজ তরুন কুমার চক্রবর্ত্তী, বগুড়া পৌরসভার প্যানেল মেয়র আলহাজ শেখ, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি বগুড়া জেলা শাখার সভাপতি মো. আব্দুর রউফ, সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, রাজাপুর ইউনিয়নের মহিলা সদস্য ফেন্সি বেগম, বগুড়া ডেকোরেটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মুনসুর রহমান, সাংগঠনিক সম্পাদক সুমন খন্দকারসহ প্রমুখ।

এবি

Link copied!