Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

ভোট কেন্দ্রে কুত্তা ঘুমিয়ে আছে: মির্জা আব্বাস

মো. মাসুম বিল্লাহ

ফেব্রুয়ারি ১, ২০২৩, ০৪:০৯ পিএম


ভোট কেন্দ্রে কুত্তা ঘুমিয়ে আছে: মির্জা আব্বাস

ভোট কেন্দ্রে কুত্তা ঘুমিয়ে আছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। তিনি বলেছেন, পুলিশ আজ মাইকে ভোটারদের ভোট দিতে কেন্দ্রে আসতে মাইকে ডাকতেছে। এটাই এই সরকারের চিত্র। 

বুধবার (১ ফেব্রুয়ারি) দুপুরে কমলাপুর স্টেডিয়াম সামনে থেকে দলটির গণ পদযাত্রা পূর্ব মুহূর্তে তিনি এ কথা বলেন 

আব্বাস বলেন,এই পদযাত্রা আওয়ামী লীগের পতন যাত্রা।এখন শুধু সময়ের অপেক্ষায়। আজকে আমি  মুগদা থেকে হেঁটে আসলাম।রাস্তায় মানুষের উপস্থিতির কারণে সুই ফেলারও যায়গা নেই।

সাবেক এই মন্ত্রী বলেন,অসুস্থতার কারনে রিজভীকে কোর্টে আনা যায়নি।যদি আর দু একদিন থাকতাম তাহলে আমাদের ও রিজভীর অবস্থা হতো।

তিনি আরো বলেন,আমরা চিৎকার করলেও আওয়ামী লীগ ভয় পায়।আমরা চুপ থাকলেও আওয়ামী লীগ ভয় পায়। তারা টের পেয়ে গেছে বেশি দিন আর ক্ষমতায় নেই।তাই এ মুহূর্তে দরকার  তত্ত্বাবধায়ক সরকার ।তারা আমাদের বলে বিএনপি জামায়াত।আমি বলি আওয়ামী জামায়াত। 

আব্বাস বলেন,এ দেশের মানুষ শান্তিপ্রিয় মানুষ। কিন্তু তারা প্রয়োজনে এমন শক্ত হয় তখন তাদের মতো আর কেউ নেই।এই সরকারকে এখন মানুষ বিশ্বাস করে না। হাসিনা সরকার আগে বলেছে ঘরে ঘরে চাকুরী ।এখন দিচ্ছেন উপদেশ। ব্যবসা করেন।


আব্দুস সালাম বলেন,দাবি আদায়ে আমরা রাজপথে নেমে আসবো ।এই ছাড়া আর কোনো পথ নেই। ভোট চোরের বিচার হবে। আগের মতো আর ছাড় দেওয়া হবে না। দিনের ভোট আর রাতে হতে দেওয়া হবে না। ওবায়দুল কাদের সাহেব আপনিও প্রস্তুত হয়ে যান কারাগারে যেতে। আপনি ভুয়া,আপনার দল ও ভুয়া। 

তিনি আরো বলেন,আমাদের অনেক নেতাকর্মী কে জেলে নিয়েছেন আমরা জেলে যেতে ভয় পাই না। আমরা সফল হবো আমাদের আন্দোলনে। আমরা শৃঙ্খলিত ভাবে আমাদের কর্মসূচি শেষ করবো।  


পদযাত্রা কর্মসূচির সভাপতিত্ব করেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহবায় আব্দুস সালাম। সঞ্চালনা করেন ঢাকা দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনু।  পদযাত্রায় আরো কর্মসূচিতে উপস্থিত রয়েছেন- খায়রুল কবির খোকন, বিএনপি নেতা মীরা সরাফত আলী সপু, আব্দুস সালাম আজাদ, মীর নেওয়াজ আলী নেওয়াজ, ডা. রফিকুল ইসলাম, নবী উল্লাহ নবী, কাজী আবুল বাশার, রবিন, ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন, সাইফুল আলম নিরব, যুবদলের সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্না, মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস।

এর আগে গত শনিবার (২৮ জানুয়ারি) রাজধানীর বাড্ডা থেকে রামপুরা হয়ে মালিবাগ হোটেল পর্যন্ত পদযাত্রা কর্মসূচি পালন করে ঢাকা মহানগর উত্তর বিএনপি। 

এরপর সোমবার (৩০ জানুয়ারি) রাজধানীর যাত্রাবাড়ী থেকে এ পদযাত্রা শুরু হয়ে শ্যামপুর পর্যন্ত কর্মসূচি পালন করে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি। 

গতকাল মঙ্গলবার (৩১ জানুয়ারি) গাবতলি থেকে শুরু হয়ে মাজার রোড হয়ে মিরপুর ১০ নম্বর গোল চত্ত্বর পর্যন্ত কর্মসূচি পালন করে ঢাকা মহানগর উত্তর বিএনপি।

এবি

Link copied!