Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪,

খেলা হবে, রেফারি কে প্রশ্ন আমানের 

মো. মাসুম বিল্লাহ

ফেব্রুয়ারি ৪, ২০২৩, ০৪:৫৫ পিএম


খেলা হবে, রেফারি কে প্রশ্ন আমানের 

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা আমান উল্লাহ আমান বলেছেন, জীবনের বিনিময়ে আন্দোলন সফল করবো। এসময় তিনি শ্লোগান তুলে বলেন, আসবে ফিরে বীরের বেশে তারেক রহমান বাংলাদেশ। ওবায়দুল কাদের সাহেব বলেছেন, খেলা হবে? আমি বলছি এখানে রেফারি কে হবে? যারা আমাদের অসংখ্য নেতা কর্মীকে হত্যা করেছে তারা রেফারি হতে পারে না। 

শনিবার (৪ ফেব্রুয়ারি) নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ঢাকা বিভাগীয় সমাবেশে তিনি এ কথা বলেন।

আমান বলেন, খালেদা জিয়াকে অন্যায়ভাবে কারাবন্দি করেছেন। আমাদের প্রিয় নেতাদের সাজা দিয়েছেন। আপানারা রেফারি হতে পারেন না। তাই বলছি, সরকারকে পদত্যাগ করতে হবে। তার অধীনে নির্বাচন হতে পারে না। নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন দিন। অন্যথায় এ দেশের মানুষ আপনাদের ছাড় দেবে না।  

তিনি আরো বলেন, প্রশাসনের নেতা কর্মীদের বলতে চাই, আপনারা নিরপেক্ষ থাকুন। আপনাদের বিষয়ে আমরা খোঁজ রাখছি। আমাদের নেতাকর্মীদের বলছি, রাজপথে থেকে দাবি আদায় করা হবে। দাবি আদায় ব্যতিত ঘরে ফিরে যাবো না। হাসিনার অধিনে নির্বাচন হবে না। 

সরকারবিরোধী যুগপৎ আন্দোলনের পঞ্চম ধাপের কর্মসূচি নিয়ে আজ একযোগে দলের ১০ সাংগঠনিক বিভাগীয় শহরে সমাবেশ করছে বিএনপি। ঢাকা মহানগর উত্তর দক্ষিণ বিএনপি আয়োজিত সমাবেশে সভাপতিত্ব করছেন বিএনপির দক্ষিণ শাখার আহ্বায়ক আব্দুস সালাম এবং পরিচালনা করছেন শাখার সদস্য সচিব রফিকুল আলম মজনু। মঞ্চে উপস্থিত আছেন কেন্দ্রীয় নেতারা।

টিএইচ

Link copied!