Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

বাংলাদেশ কৃষক লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হলেন নুরুল ইসলাম

মো. মাসুম বিল্লাহ

ফেব্রুয়ারি ৪, ২০২৩, ০৬:২৩ পিএম


বাংলাদেশ কৃষক লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হলেন নুরুল ইসলাম

বাংলাদেশ কৃষক লীগের ভারপ্রাপ্ত প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক হিসেবে সহ-প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম বাদশাকে দায়িত্ব প্রদান করা হয়েছে।

গত মাসের বুধবার (২৫ জানুয়ারি) বাংলাদেশ কৃষক লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা শরীফ আশরাফ আলী এবং সাধারণ সম্পাদক এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপি স্বাক্ষরিত একটি পত্রে নুরুল ইসলাম বাদশাকে এই দায়িত্ব প্রদান করা হয়।

উল্লেখ্য স্বাক্ষরিত পত্রের মারফৎ জানানো হয় জনাব, সংগ্রামী সালাম ও মুজিবীয় শুভেচ্ছা নিবেন। উপরোক্ত বিষয়ের আলোকে জানানো যাচ্ছে যে, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজ হাতে গড়ে দেশের সর্ববৃহৎ সংগঠন বাংলাদেশ কৃষক লীগ।

ভারপ্রাপ্ত প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদকের দায়িত্ব পেয়ে নুরুল ইসলাম বাদশা বলেন, আমাকে বাংলাদেশ কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ এবং সাধারণ সম্পাদক এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপি ভারপ্রাপ্ত প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদকের দায়িত্ব অর্পণ করায় তাদের কাছে চিরকৃতজ্ঞ। 

আমি নিজের জীবন দিয়ে হলেও ন্যায় এবং নিষ্ঠার সঙ্গে এ পবিত্র দায়িত্ব পালন করবো। সকলকে সঙ্গে নিয়ে সংগঠনকে আরও গতিশীল ও শক্তিশালী করবো ইনশাআল্লাহ।

টিএইচ

Link copied!