community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪,

ঢাকার ২৪ কিমি. সড়কে বিএনপির মানববন্ধন

মো. মাসুম বিল্লাহ

মার্চ ১১, ২০২৩, ১২:১৫ পিএম


ঢাকার ২৪ কিমি. সড়কে বিএনপির মানববন্ধন

সরকারের পদত্যাগসহ ১০ দফা দাবি আদায়ে রাজধানীর যাত্রাবাড়ী থেকে টঙ্গীর আবদুল্লাহপুর ব্রিজ পর্যন্ত ২৪ কিলোমিটার এলাকার সড়কে মানববন্ধন কর্মসূচি পালন করেছে বিএনপি। আজ শনিবার সকাল ১১টায় শুরু হয়ে এই মানববন্ধন চলে বেলা ১২টা পর্যন্ত।

নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে মানববন্ধনে উপস্থিত ছিলেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। উত্তর বাড্ডায় মানবন্ধনে অংশ নেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন।

আবদুল্লাহপুর থেকে বিমানবন্দর-যমুনা ফিউচার পার্ক-বাড্ডা-রামপুরা হয়ে মালিবাগ রেলগেট পর্যন্ত মানববন্ধন করে ঢাকা মহানগর উত্তর বিএনপি।

একই সময়ে মালিবাগ রেলগেট থেকে মৌচাক-শান্তিনগর-কাকরাইল-নয়াপল্টন-ফকিরাপুল-আরামবাগ-মতিঝিলের শাপলা চত্বর-ইত্তেফাক-টিকাটুলি হয়ে যাত্রাবাড়ী পর্যন্ত মানববন্ধন করে মহানগর দক্ষিণ বিএনপি।

বিএনপিসহ সরকারবিরোধী বিভিন্ন দল ও জোট গত ২৪ ডিসেম্বর থেকে যুগপৎ কর্মসূচি পালন করে আসছে। আজকের মানববন্ধন কর্মসূচিও একযোগে পালন করছে বিএনপিসহ বিভিন্ন দল ও জোট। রাজধানীর পাশাপাশি সারা দেশের সব জেলা ও মহানগরে বেলা ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত এক ঘণ্টার মানববন্ধন চলছে।

বিদ্যুতের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি, চাল-ডাল-তেল-কৃষি উপকরণ-শিক্ষা উপকরণসহ নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে এবং বর্তমান সংসদ বিলুপ্ত করে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন ও বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তিসহ ১০ দফা দাবি আদায়ের লক্ষ্যে এই মানববন্ধন কর্মসূচি পালন করা হচ্ছে।

এআরএস

Link copied!