Amar Sangbad
ঢাকা সোমবার, ১১ ডিসেম্বর, ২০২৩, ২৬ অগ্রহায়ণ ১৪৩০

বিএনপির ঝিনাইদহ টু খুলনা রোডমার্চ আজ

নিজস্ব প্রতিবেদক

সেপ্টেম্বর ২৬, ২০২৩, ১০:৫৫ এএম


বিএনপির ঝিনাইদহ টু খুলনা রোডমার্চ আজ

সরকারের পদত্যাগ ও সংসদ বিলুপ্ত, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন, সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তিসহ একদফা দাবি আদায়ে আজ রোডমার্চ করবে বিএনপি। এটি লাগাতার কর্মসূচির সপ্তম দিন।

আজ মঙ্গলবার সকাল ৯টায় ঝিনাইদহ রোডমার্চ শুরু হয়ে মাগুরা-যশোর হয়ে খুলনায় যাবে।

বিএনপির চেয়ারপারসনের প্রেস উইং কর্মকর্তা শামসুদ্দিন দিদার নয়া দিগন্তকে জানান, ঝিনাইদহে রোডমার্চ শুরুর আগে সংক্ষিপ্ত সমাবেশ করার মধ্যদিয়ে শুরু করে বেশ কয়েকটি পথসভা করার কথা রয়েছে। এরমধ্যে মাগুরা সদর, শালিকার আড়পাড়া, বাঘারপাড়া’র ভাটা রামতলা, যশোরের মূড়ালী মোড়/ রাজার হাট এবং অভয় নগরের নোয়াপাড়াসহ আরো কয়েকটি পথ সভা শেষে খুলনায় গিয়ে রোডমার্চের সমাপ্তি সমাবেশ অনুষ্ঠিত হবে।

খুলনা বিভাগীয় রোডমার্চে নেতৃত্ব দেবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস এবং গয়েশ্বর চন্দ্র রায়।

এছাড়া বিএনপির লাগাতার কর্মসূচির পরবর্তীগুলো হলো ২৭ সেপ্টেম্বর ঢাকা মহানগর এবং নারায়ণগঞ্জের ফতুল্লায় জনসমাবেশ। ২৯ সেপ্টেম্বর বিকেলে ঢাকায় মহিলা সমাবেশ। ৩০ সেপ্টেম্বর ঢাকায় শ্রমজীবী কনভেনশন।

১ অক্টোবর ময়মনসিংহ থেকে কিশোরগঞ্জে রোডমার্চ। ২ অক্টোবর ঢাকায় কৃষক সমাবেশ। ৩ অক্টোবর ফরিদপুর বিভাগে রোডমার্চ ও সমাবেশ। ৪ অক্টোবর ঢাকায় পেশাজীবী কনভেনশন। ৫ অক্টোবর কুমিল্লা, ফেনী, মিরেসরাই হয়ে চট্টগ্রামে রোডমার্চ। প্রয়োজনে আরো কিছু কর্মসূচি যোগ হতে পারে বলে জানিয়েছে বিএনপি।

এইচআর

Link copied!