Amar Sangbad
ঢাকা বুধবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২৪,

আল্লাহর নামে চলছে বিএনপির কর্মসূচি: পাপন

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি

নভেম্বর ৯, ২০২৩, ০৬:০২ পিএম


আল্লাহর নামে চলছে বিএনপির কর্মসূচি: পাপন

সারা দেশে তৃতীয় দফা হরতাল অবরোধ কর্মসূচি দিয়ে মাঠে নেই বিএনপি। আল্লাহর নামে চলছে তাদের কর্মসূচি। সন্ত্রাস-নৈরাজ্যের জন্যই তারা এসব কর্মসূচি দিয়ে দেশে অরাজকতা সৃষ্টি করাই তাদের মূল উদ্দেশ্য।

বৃহস্পতিবার (০৯ নভেম্বর) বেলা ১১টায় ঢাকা সিলেট মহাসড়কের কিশোরগঞ্জের ভৈরব দুর্জয় মোড়ে বিএনপি ও জামায়াতের ডাকা অবরোধে অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্য পুলিশ হত্যা বিচারপতির বাড়ি ভাংচুর ও সাংবাদিকদের আহতের প্রতিবাদে আওয়ামী লীগের শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন সংসদ সদস্য ও বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা কাউকে ভয় পায়না। বিএনপি বিশৃঙ্খলা সৃষ্টি করলে তার জবাব দেয়া হবে। আমি বলবো আপনারা নির্বাচনে আসুন। সংবিধান অনুযায়ী শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে।

এসময় তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, এখনই নির্বাচনের প্রস্তুতি নেন। কয়েকদিনের মধ্যেই তফসিল ঘোষণা হবে। নৌকাকে বিজয়ী করতে মাঠে নেমে কাজ করুন।

উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি অধ্যাপক শামসুজ্জামান বাচ্চুর সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন,  উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, পৌরসভার মেয়র ইফতেখার হোসেন বেনু, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জাকির হোসেন কাজল, জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান মির্জা মো. সোলায়মান, প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের একান্ত সচিব মোল্লা শাখাওয়াত হোসেন, পৌর আওয়ামী লীগ সভাপতি এসএম বাকি বিল্লাহ, সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মো. আবুল মনসুর, উপজেলা পরিষদের  মহিলা ভাইস চেয়ারম্যান মানোয়ারা বেগম প্রমুখ।

শান্তি সমাবেশে শেষে নাজমুল হাসান পাপনের হাতে ফুল দিয়ে কয়েকজন বিএনপির নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান করেন।

এআরএস

Link copied!