Amar Sangbad
ঢাকা শনিবার, ০২ মার্চ, ২০২৪,

রংপুর ৪ আসনে মনোনয়নপত্র জমা দিলেন বাণিজ্যমন্ত্রী টিপু মুন্সি

কাউনিয়া (রংপুর) প্রতিনিধি

কাউনিয়া (রংপুর) প্রতিনিধি

নভেম্বর ৩০, ২০২৩, ১২:৫২ পিএম


রংপুর ৪ আসনে মনোনয়নপত্র জমা দিলেন বাণিজ্যমন্ত্রী টিপু মুন্সি

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনেররংপুর ৪( কাউনিয়া ও পীরগাছা) আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা  প্রার্থী বাণিজ্যমন্ত্রী বীরমুক্তিযোদ্ধা টিপু মুন্সি মনোনয়নপত্র জমা দিয়েছেন। 

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সকাল ১১টার দিকে কাউনিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সরকারি রিটার্নিং অফিসার মো. মহিদুল হকের কাছে মনোনয়নপত্র জমা দেন তিনি।

টিপু মুন্সী বলেন, দেশের উন্নয়নের ধারাকে ধরে রাখতে হবে ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা পুনরায় রংপুর-৪ আসনে আমাকে মনোনয়ন দিয়েছেন, আমি আশা করব দলের সবাই সব বিভেদ ভুলে একত্র হয়ে নৌকা মার্কাকে বিজয়ী করে এই আসনটা প্রধানমন্ত্রীকে উপহার দিবে।

মনোনয়নপত্র জমা দেওয়ার সময় উপস্থিত ছিলেন- রংপুর জেলা আওয়ামীলীগর যুগ্ম আহবায়ক মাজেদ আলী বাবুল, জয়নাল আবেদীন, রংপুর জেলা আওয়ামী লীগর সদস্য বীরমুক্তিযোদ্ধা সরদার আব্দুল হাকিম, উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদস্য  আব্দুর রাজ্জাক, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আশরাফুল ইসলাম, সাধারণ সম্পাদক আব্দুর হান্নান,  রংপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আলতাফ হোসেন, জেলা আওয়ামী লীগের সদস্য সাইদুজ্জামান সিজার, বালাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আনছার আলী, মধুপুর ইউনিয়নের চেয়ারম্যান রাশেদুল ইসলামসহ  স্থানীয়  আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

এআরএস

Link copied!