Amar Sangbad
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪,

রাজধানীতে জামায়াতের ব্যাপক গণসংযোগ-লিফলেট বিতরণ

আমার সংবাদ ডেস্ক

আমার সংবাদ ডেস্ক

ডিসেম্বর ২২, ২০২৩, ১২:৩৮ পিএম


রাজধানীতে জামায়াতের ব্যাপক গণসংযোগ-লিফলেট বিতরণ

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সহকারী সেক্রেটারি দেলাওয়ার হোসেন বলেছেন, বর্তমান ক্ষমতালোভী আওয়ামী সরকার ২০১৪ ও ২০১৮ সালের মতো করে দেশে আরেকটি প্রহসনের নির্বাচন বাস্তবায়নে মরিয়া হয়ে উঠেছে। আওয়ামী সরকারের আজ্ঞাবহ এই নির্বাচন কমিশন ঘোষিত তফসিলকে দেশপ্রেমিক জনগণ ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে। ইতিমধ্যেই বাংলাদেশের জনগণ ও বিরোধী সকল রাজনৈতিক দল এই নির্বাচনকে বর্জন করেছে। এই অবৈধ সরকার ৭ জানুয়ারি যে নির্বাচনী খেলা ও প্রহসনের নাটক তৈরি করেছে, সচেতন নাগরিক হিসেবে সেই নির্বাচন বর্জন ও ভোট দান থেকে বিরত থেকে সরকারের ভোটাধিকার হরণের ষড়যন্ত্রের বিরুদ্ধে অবস্থান গ্রহণ করার জন্য আমরা ঢাকাবাসীকে আহবান জানাচ্ছি। মূলত এই ফ্যাসিস্ট সরকার ক্ষমতাকে কুক্ষিগত রাখতে যেনতেন ভাবে নির্বাচনী বৈতরণী পার করতে চায়। আমরা সরকারকে হুঁশিয়ারি উচ্চারণ করে বলতে চাই, অবিলম্বে এ ধরনের নির্বাচনী তামাশা বন্ধ করুন, একতরফা প্রহসনের নির্বাচন এদেশের মানুষ আর মেনে নেবে না, এই পাতানো নির্বাচনকে জনগণ প্রতিহত করবে, ইনশাআল্লাহ।

No description available.

শুক্রবার (২২ ডিসেম্বর) কেন্দ্র ঘোষিত কর্মসূচির আলোকে ভোটাধিকার ও গণতন্ত্র পুনরুদ্ধারের গণআন্দোলনের অংশ হিসেবে নির্বাচন বর্জন ও ভোট প্রদান থেকে বিরত থাকার আহবান জানিয়ে রাজধানীর পল্টনে শান্তিনগর বাজারে গণসংযোগ ও লিফলেট বিতরণকালে তিনি একথা বলেন। পল্টন থানার উদ্যোগে আয়োজিত এই লিফলেট বিতরণে আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগরী দক্ষিণের মজলিসে শূরা সদস্য শাহীন আহমেদ খান, এডভোকেট মারুফুল ইসলাম, সুলতান উদ্দীন, আফম ইউসুফ, মোস্তাফিজ শাহীন ছাত্রনেতা তানভীরসহ স্থানীয় নেতৃবৃন্দ।

এছাড়াও আজ কেন্দ্র ঘোষিত কর্মসূচি’র অংশ হিসেবে একই দাবীতে পল্টন, মতিঝিল, খিলগাঁও, যাত্রাবাড়ি, ওয়ারী, বংশাল, লালবাগ, চকবাজার, শাহবাগ, সবুজবাগ, রমনা, ধানমণ্ডি, কোতোয়ালি, মুগদা, নিউমার্কেট, কলাবাগান, হাজারীবাগ, কদমতলী, শ্যামপুর, সূত্রাপুর, গেন্ডারিয়া, ডেমরা, শাহজাহানপুরসহ রাজধানীর ৬৮টি সাংগঠনিক থানায় একযোগে গণসংযোগ ও কয়েক লক্ষ লিফলেট বিতরণ করা হয়েছে।

এআরএস

Link copied!