Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

ইসলামী আন্দোলন

‘সমকামিতাকে যারা প্রমোট করছে তারা ইসলাম ও দেশের দুশমন’

আমার সংবাদ ধর্ম ডেস্ক

ফেব্রুয়ারি ৩, ২০২৪, ০৬:২১ পিএম


‘সমকামিতাকে যারা প্রমোট করছে তারা ইসলাম ও দেশের দুশমন’
ছবি: আমার সংবাদ

ইসলামী আন্দোলন বাংলাদেশ মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, কুরআন, বাইবেল, হিন্দু ধর্ম ও সংবিধান নিষিদ্ধ সমকামিতাকে যারা প্রমোট করছে তারা ইসলাম ও দেশের দুশমন। আজকের বঙ্গবন্ধু থাকলে তার কন্যাকে বলতেন তোমার চতুর্দিকে যারা আছে তাদেরকে পরিহার করো।

শনিবার বিকাল ৩টার দিকে রাজধানীর বায়তুল মোকাররমের উত্তর গেইটে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি মাওলানা ইমতিয়াজ আলমের সভাপতিত্বে একতরফা ডামি নির্বাচনের সংসদ এবং ট্রান্সজেন্ডার ও সমকামিতাকে বৈধতাদানকারী বিতর্কিত শিক্ষা কারিকুলাম বাতিলের দাবিতে অনুষ্ঠিত বিক্ষোভ মিছিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এ সময় ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান বলেন, আমাদের শিক্ষা ব্যবস্থাকে ধ্বংস করার পাঁয়তারা চলছে। রাজনীতি ও অর্থনীতিসহ সবকিছু ধ্বংস করা হয়েছে। বর্তমান সংসদ ডামি সংসদ, একদলীয় ব্যক্তির পার্লামেন্ট। এই সংসদে যে আইন হবে, তা অবৈধ আইন। এই কারিকুলাম পরিবর্তন না হওয়া পর্যন্ত আমাদের আন্দোলন চলমান থাকবে।

এ সময় আরও বক্তব্য দেন, ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান, সহকারী মহাসচিব ও ঢাকা মহানগর উত্তর সভাপতি অধ্যক্ষ হাফেজ মাওলানা শেষ ফজলে বারি মাসউদ, মাওলানা আহমদ আবদুল কাইয়ুম, ইসলামী মুক্তিযোদ্ধা পরিষদ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবুল কাশেম।

এ সময় মাওলানা ইমতিয়াজ আলম বলেন, প্রধানমন্ত্রীসহ মন্ত্রী-এমপিদের লজ্জা নেই। এই সরকার ও সংসদের জন্য ছি ছি। এই শিক্ষা কারিকুলাম বাংলাদেশের জনগণকে পঙ্গু করার দলিল। এই কারিকুলাম ইতিহাস ঐতিহ্য ও ধর্মীয় চিন্তা চেতনা বিরোধী।

ইএইচ

Link copied!