Amar Sangbad
ঢাকা রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২, ৯ আশ্বিন ১৪২৯

মুহূর্তেই শেষ ভারত-পাকিস্তান ম্যাচের টিকিট

নিজস্ব প্রতিবেদক

আগস্ট ১৭, ২০২২, ০৬:১৫ পিএম


মুহূর্তেই শেষ ভারত-পাকিস্তান ম্যাচের টিকিট

আসন্ন এশিয়া কাপ শুরুর দ্বিতীয় দিনেই অর্থাৎ ২৮ আগস্ট মাঠে গড়াবে বহুল প্রতীক্ষিত ভারত-পাকিস্তান ম্যাচ। গত বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপের পর এবারই প্রথম মুখোমুখি হচ্ছে এই দুই চিরপ্রতিদ্বন্দ্বী। 

গোটা টুর্নামেন্টেরই মূল আকর্ষণ এই দ্বৈরথ। আর সেই হাই-ভোল্টেজ ম্যাচটির টিকিটের জন্য বাড়তি চাপ থাকবে এটাই স্বাভাবিক। হলোও তাই। 

মঙ্গলবার (১৬ আগস্ট) অনলাইনে ছাড়া হয়েছিল পাক-ভারত ম্যাচের টিকিট। মাত্র কয়েক মিনিটের মধ্যেই তা শেষ হয়ে গেছে। এমনই দাবি পাকিস্তানের সংবাদমাধ্যম দ্য নিউজ ইন্টারন্যাশনালের।

এ সংবাদ মাধ্যম জানাচ্ছে, ম্যাচের টিকিট বুকিং করতে প্রায় সাড়ে সাত লাখ মানুষ হুমড়ি খেয়ে পড়েছিলেন আমিরাতের জনপ্রিয় টিকিট বেচাকেনার ওয়েবসাইট প্ল্যাটিনামলিস্টে। সেই অনলাইনে টিকিট কেনা বেচার ওয়েবসাইট এমন ট্র্যাফিকের চাপ নিতে পারেনি মোটেও। মুহূর্তেই ক্র্যাশ করে সেই সাইট।

সশরীরে উপস্থিত হয়েও টিকিট কেনার ব্যবস্থা রাখা হয়েছিল। স্থানীয় সংবাদ মাধ্যম জানাচ্ছে, টিকিট বিক্রি শুরুর দুই ঘণ্টা আগে থেকেই লাইনে দাঁড়িয়ে ছিলেন টিকিটপ্রত্যাশীরা। ঘণ্টার পর ঘণ্টা দাঁড়িয়ে টিকিট প্রত্যাশীরা পেয়েছেন সোনার হরিণের দেখা।

এবারের এশিয়া কাপে ভারত-পাকিস্তানের তিনবার মুখোমুখি হওয়ার সম্ভাবনা রয়েছে। গ্রুপপর্বের পর দুই দলই যদি সুপার ফোরের টিকিট পায় তাহলে আগামী ৪ সেপ্টেম্বর আবার মুখোমুখি হবে তারা।

সবশেষ সুপার ফোরেও যদি সেরা দুই দলের মধ্যে থাকে ভারত ও পাকিস্তান- তাহলে ১১ সেপ্টেম্বরের ফাইনালেও দেখা যাবে দুই চিরপ্রতিদ্বন্দ্বী দেশের লড়াই।

এদিকে, পাক-ভারত ম্যাচকে ঘিরে এশিয়ান ক্রিকেট কাউন্সিল এবং আয়োজক শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডও নানা পরিকল্পনা নিয়ে রেখেছে। তাদের প্রত্যাশা, এই ম্যাচে গ্যালারি থাকবে পরিপূর্ণ। এ ছাড়া সর্বাধিক টিআরপি পেতে প্রথম ম্যাচটির দিনক্ষণও ঠিক করা হয়েছে ভারতের সাপ্তাহিক বন্ধের দিন রোববার।

এশিয়া কাপে পাকিস্তানের স্কোয়াড

বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহ-অধিনায়ক), ফখর জামান, হায়দার আলি, হ্যারিস রউফ, ইফতেখার আহমেদ, খুলদিল শাহ, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ রিজওয়ান, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, নাসিম শাহ, শাহিন শাহ আফ্রিদি, শাহ নেওয়াজ দাহানি এবং উসমান কাদির।

এশিয়া কাপে ভারতের স্কোয়াড

রোহিত শর্মা (অধিনায়ক), কে এল রাহুল (সহ-অধিনায়ক), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, দীপক হুডা, রিশভ পন্ত, দীনেশ কার্তিক, হার্দিক  পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন, যুজবেন্দ্র চাহল, রবি বিষ্ণোই, ভুবনেশ্বর কুমার, আর্শদীপ সিং এবং আভেশ খান।


আমারসংবাদ/টিএইচ

Link copied!